তোলা না দেওয়ায় ট্রাক ড্রাইভারকে বেধড়ক পেটাল পুলিস

মালদায় তোলা না দেওয়ায় ট্রাক ড্রাইভারকে বেধড়ক পেটাল পুলিস। পুলিসের এই গুণ্ডাগিরির ছবি ধরা পড়েছে সিসিটিভি ক্যামেরাতে। ট্রাক ড্রাইভারকে বাঁচাতে গিয়ে মার খেয়েছে স্থানীয় এক পেট্রল পাম্পের কর্মীও। ঘটনা প্রতিবাদে থানায় গিয়ে বিক্ষোভ দেখান পেট্রল পাম্প কর্মীরা।

Updated By: Dec 22, 2016, 09:47 PM IST
তোলা না দেওয়ায় ট্রাক ড্রাইভারকে বেধড়ক পেটাল পুলিস
ছবিটি প্রতীকী

ওয়েব ডেস্ক : মালদায় তোলা না দেওয়ায় ট্রাক ড্রাইভারকে বেধড়ক পেটাল পুলিস। পুলিসের এই গুণ্ডাগিরির ছবি ধরা পড়েছে সিসিটিভি ক্যামেরাতে। ট্রাক ড্রাইভারকে বাঁচাতে গিয়ে মার খেয়েছে স্থানীয় এক পেট্রল পাম্পের কর্মীও। ঘটনা প্রতিবাদে থানায় গিয়ে বিক্ষোভ দেখান পেট্রল পাম্প কর্মীরা।

বড় কর্তাদের মুখে বড় বড় কথা বলার বিরাম নেই। তবে রাস্তায় যাঁরা বেরোন তাঁরা জানেন, দেখেন  পুলিস কর্মীরা কীভাবে ঘুষ নিচ্ছেন। লুকোছাপার কোনও ব্যপার নেই। এক শ্রেণির পুলিস কর্মীর যেন এটাই বিশ্বাস,  ঘুষ নেওয়া তাঁদের অধিকার। সাধারণ মানুষও পুলিসের ঘুষ নেওয়া দেখতে অভ্যস্ত হয়ে গেছে।  রাজ্যের কোনও গাড়ি চালক বোধহয় হলফ করে বলতে পারবেন না তিনি ঘুষ দেননি।  মালদার এক ট্রাক ড্রাইভার ঘুষ দিতে চাননি। তারপর কী হল দেখুন।

আরও পড়ুন- প্রতিবাদ করায় এবার মার শিক্ষককে

তোলা না দেওয়ার অভিযোগে ড্রাইভারকে বেধড়ক পেটায় পুলিস কর্মীরা। কারণ জিজ্ঞাসা করতে গিয়ে মার খান স্থানীয় পেট্রল পাম্পের এক কর্মী। অভিযুক্ত পুলিস কর্মীর শাস্তির দাবিতে থানায় বিক্ষোভ দেখান পেট্রল পাম্প কর্মীরা। মালদা থানায় এই মর্মে অভিযোগ দায়ের হয়েছে। ভাগ্যিস সিসিটিভির ফুটেজে ধরা পড়েছে, নয়তো রাজ্যের বিস্তির্ন সড়কে যা হয়, এখানেও তা হতো, কোনও প্রমাণ থাকতনা।

.