আগামি ৭২ ঘণ্টাতেও দক্ষিণবঙ্গে তেমন শীত পড়ার আশা দেখছে না আবহাওয়া দপ্তর

মাঝ পৌষেও তেমন শীত নেই। আগামি বাহাত্তর ঘণ্টাতেও দক্ষিণবঙ্গে তেমন শীত পড়ার আশা দেখছেন না আবহাওয়া দপ্তর। তবে  ইতিমধ্যেই উত্তরবঙ্গের বেশ কিছু জায়গায় শিলাবৃষ্টি শুরু হয়েছে। আবহাওয়া দপ্তর জানিয়েছেন আগামী চব্বিশ ঘন্টায়,  উত্তরবঙ্গের দার্জিলিং, জলপাইগুড়ি কোচবিহারে হালকা থেকে ভারী বৃষ্টির সম্ভাবনা রয়েছে। ফলে ওই অঞ্চলে তাপমাত্রাও নামবে। কিন্তু তার প্রভাব পড়বে না দক্ষিণে।

Updated By: Jan 3, 2017, 04:11 PM IST
আগামি ৭২ ঘণ্টাতেও দক্ষিণবঙ্গে তেমন শীত পড়ার আশা দেখছে না আবহাওয়া দপ্তর

ওয়েব ডেস্ক: মাঝ পৌষেও তেমন শীত নেই। আগামি বাহাত্তর ঘণ্টাতেও দক্ষিণবঙ্গে তেমন শীত পড়ার আশা দেখছেন না আবহাওয়া দপ্তর। তবে  ইতিমধ্যেই উত্তরবঙ্গের বেশ কিছু জায়গায় শিলাবৃষ্টি শুরু হয়েছে। আবহাওয়া দপ্তর জানিয়েছেন আগামী চব্বিশ ঘন্টায়,  উত্তরবঙ্গের দার্জিলিং, জলপাইগুড়ি কোচবিহারে হালকা থেকে ভারী বৃষ্টির সম্ভাবনা রয়েছে। ফলে ওই অঞ্চলে তাপমাত্রাও নামবে। কিন্তু তার প্রভাব পড়বে না দক্ষিণে।

তবে আগামি চব্বিশ ঘণ্টায় হালকা বৃষ্টি হবে দক্ষিণবঙ্গে মুর্শিদাবাদ, নদিয়া, বীরভূম, বাঁকুড়া, বর্ধমান ও পশ্চিম মেদিনীপুরে। এর প্রভাবে দক্ষিণ বঙ্গের বিভিন্ন জেলায় দুপুরের দিকে তাপমাত্রা সামান্য নামলে রাতে কোনও হেরফের হবে না। অর্থাত্‍ কনকনে ঠান্ডায় লেপমুড়ি দেওয়ার সুখ আগামী বাহাত্তর ঘণ্টায় জুটছে না। আলিপুর আবহাওয়া দপ্তর জানাচ্ছে, বিহার ও উত্তরবঙ্গ সীমানায় একটি ঘূর্ণাবর্তের জন্য এই অবস্থা।

.