এবার আরাবুলের `শিকার` তৃণমূলেরই নেতা

দলেরই দুই নেতাকে মারধরের ঘটনাকে কেন্দ্র করে ফের বিতর্কের শিরোনামে আরাবুল ইসলাম। অভিযোগ, ভাঙড় থানার সামনেই বিশ্বনাথ পোদ্দার এবং মীর তাহের আলি নামে দুই নেতাকে মারধর করেছেন ভাঙড়ের প্রাক্তন তৃণমূল বিধায়ক। দলীয় কার্যালয়েও ভাঙচুরের অভিযোগ উঠেছে তার বিরুদ্ধে।

Updated By: May 19, 2012, 02:58 PM IST

দলেরই দুই নেতাকে মারধরের ঘটনাকে কেন্দ্র করে ফের বিতর্কের শিরোনামে আরাবুল ইসলাম। অভিযোগ, ভাঙড় থানার সামনেই বিশ্বনাথ পোদ্দার এবং মীর তাহের আলি নামে দুই নেতাকে মারধর করেছেন ভাঙড়ের প্রাক্তন তৃণমূল বিধায়ক। দলীয় কার্যালয়েও ভাঙচুরের অভিযোগ উঠেছে তার বিরুদ্ধে। বিশ্বনাথ পোদ্দার ভাঙড় দু`নম্বর ব্লক পঞ্চায়েত সমিতির সদস্য। মীর তাহের আলি দক্ষিণ চব্বিশ পরগনা জেলা পরিষদের সদস্য। হামলার সময় প্রাণগঞ্জ গ্রাম পঞ্চায়েতে তৃণমূলের সম্মেলন নিয়ে আলোচনা করছিলেন তাঁরা। হঠাতই তাঁদের বিরুদ্ধে টাকা তোলার অভিয়োগ এনে হামলা চালান আরাবুল ইসলাম এবং তাঁর অনুগামীরা। বিষয়টি নিয়ে দলীয় নেতৃত্বের কাছে অভিযোগ জানানো হবে বলে জানিয়েছেন আক্রান্ত নেতারা।
প্রসঙ্গত, গত মাসেই ভাঙড় কলেজের অধ্যাপিকা দেবযানী দে`কে নিগ্রহের দায়ে মামলা হয় তৃণমূলের দাপুটে নেতা আরাবুল ইসলামের বিরুদ্ধে। এর কয়েকদিন পর আরবুলের ভাই সিরাজুল ওরফে খুদের বিরুদ্ধে একটি জমি বেআইনিভাবে দখল করে পাঁচিল দেওয়ার অভিযোগ ওঠে। কয়েক বছর আগে বৈদিক ভিলেজ কাণ্ডের সময়ও খুদের নাম উঠে এসেছিল স্থানীয় মানুষের অভিযোগের নিশানায়।

.