তৃণমূলী আক্রমণের শিকার সাত্তোরের নির্যাতিতার পরিবার

ফের আক্রান্ত হলেন সাত্তোরের নির্যাতিতার পরিবার। বুদবুদে মহিলার বাপের বাড়ির লোকজনের ওপর চড়াও হন তৃণমূল নেতা এবং গ্রামবাসীদের একাংশ। স্থানীয় তৃণমূল নেতৃত্বের দাবি, কলমডাঙা গ্রামে মহিলার ওপর কোনও নির্যাতনই হয়নি।  

Updated By: Jan 23, 2015, 10:43 PM IST
তৃণমূলী আক্রমণের শিকার সাত্তোরের নির্যাতিতার পরিবার

ব্যুরো: ফের আক্রান্ত হলেন সাত্তোরের নির্যাতিতার পরিবার। বুদবুদে মহিলার বাপের বাড়ির লোকজনের ওপর চড়াও হন তৃণমূল নেতা এবং গ্রামবাসীদের একাংশ। স্থানীয় তৃণমূল নেতৃত্বের দাবি, কলমডাঙা গ্রামে মহিলার ওপর কোনও নির্যাতনই হয়নি।  

এদিকে সাত্তোরেও লাগাতার হুমকির মুখে পড়তে হচ্ছে মহিলার শ্বশুরবাড়ির লোকজনকে। এক্ষেত্রেও অভিযোগ তৃণমূল নেতৃত্বের বিরুদ্ধে। বর্ধমানের বুদবুদের কলমডাঙায় বাপের বাড়ি থেকে তুলে নিয়ে গিয়েছিল পুলিস। বিজেপি কর্মীর হদিশ পেতে এরপর জঙ্গলের মধ্যে চলে পুলিসের নির্মম অত্যাচার। এ ঘটনার পর থেকে প্রতি মুহূর্তে গ্রামের মধ্যে হেনস্থার শিকার হচ্ছেন নির্যাতিতার পরিবার। শুক্রবারও মহিলার বাপের বাড়িতে চড়াও হয় স্থানীয় তৃণমূল নেতৃত্ব এবং গ্রামবাসীদের একাংশ। তৃণমূল নেতৃত্বের দাবি, কলমডাঙায় মহিলার ওপর কোনও অত্যাচারই হয়নি।

লাগাতার হুমকির মুখে মহিলার শ্বশুরবাড়ির লোকজনও। তাঁর স্বামীর দাবি, হুমকির জেরে বর্ধমান মেডিক্যাল থেকেও চিকিত্সারত অবস্থায় ছাড়াতে হয় তাঁর স্ত্রীকে।

বীরভূম ঘুরে শুক্রবার কলমডাঙায় যায় সিআইডির তদন্তকারী দল। নির্যাতিতার মা, বাবা এবং আত্মীয়দের সঙ্গে কথা বলেন তদন্তকারীরা। ঘুরে দেখেন কলমডাঙা গ্রাম। কথা বলেন স্থানীয় বাসিন্দাদের সঙ্গেও। সেদিনের ঘটনার জেরে আতঙ্কিত নির্যাতিতার পরিবার।

 

.