একমাসের মধ্যে দক্ষিণ ২৪ পরগনায় তিনটি অস্ত্র কারখানার হদিশ পেল পুলিস

মহেশতলা আর বারুইপুরের পর এবার সন্তোষপুরের পাঁচুর। একমাসের মধ্যে দক্ষিণ চব্বিশ পরগনায় তিনটি অস্ত্র কারখানার হদিশ পেল পুলিস। গত নয় সেপ্টেম্বর মহেশতলার রবীন্দ্রনগরে একটি অস্ত্র কারখানার হদিশ পায় পুলিস। শতাধিক আগ্নেয়াস্ত্র এবং প্রচুর পরিমাণ বিস্ফোরক উদ্ধার করা হয়। বিহার থেকে এরাজ্যে এসে অস্ত্রের রমরমা কারবার ফেঁদেছিল দুষ্কৃতীরা। এবিষয়ে খোঁজখবর নেয় এনআইএ।  

Updated By: Oct 2, 2016, 06:48 PM IST
 একমাসের মধ্যে দক্ষিণ ২৪ পরগনায় তিনটি অস্ত্র কারখানার হদিশ পেল পুলিস

ওয়েব ডেস্ক: মহেশতলা আর বারুইপুরের পর এবার সন্তোষপুরের পাঁচুর। একমাসের মধ্যে দক্ষিণ চব্বিশ পরগনায় তিনটি অস্ত্র কারখানার হদিশ পেল পুলিস। গত নয় সেপ্টেম্বর মহেশতলার রবীন্দ্রনগরে একটি অস্ত্র কারখানার হদিশ পায় পুলিস। শতাধিক আগ্নেয়াস্ত্র এবং প্রচুর পরিমাণ বিস্ফোরক উদ্ধার করা হয়। বিহার থেকে এরাজ্যে এসে অস্ত্রের রমরমা কারবার ফেঁদেছিল দুষ্কৃতীরা। এবিষয়ে খোঁজখবর নেয় এনআইএ।  

আরও পড়ুন শিবপুর থানার বাগান থেকে উদ্ধার পঞ্চাশটিরও বেশি শক্তিশালি বোমা!

এর কয়েকদিনের মধ্যে, গত সাতাশে সেপ্টেম্বর আরও একটি অস্ত্র কারখানার খোঁজ পায় পুলিস। বারুইপুরের বেগমপুর মণ্ডলপাড়ায় ধানক্ষেতের মধ্যে একটি বাড়ি থেকে উদ্ধার হয় অস্ত্র। বারুইপুরের ওই অস্ত্র কারখানায় তৈরি হত গুলিও। ঘটনায় চারজনকে গ্রেফতার করা হয়। সেই ঘটনার এক সপ্তাহ কাটার আগে এবার সন্তোষপুরের পাঁচুরে খোঁজ মিলল আরও একটি অস্ত্র কারখানার। জেলা জুড়ে বড়সড় অস্ত্রের কারবার থাকার আশঙ্কা ক্রমশ প্রবল হচ্ছে।

আরও পড়ুন  গুজরাট উপকুলের কাছে পাকিস্তানি নৌকা আটক করল উপকূল রক্ষীবাহিনী!

.