এখনও তৃণমূলের হাতে মার খাচ্ছেন শ্যামের ঠিকাদাররা

  ফের তোলাবাজির অভিযোগ জামুরিয়ার শ্যাম শেল কারখানায়। ফের কাঠগড়ায় বহিষ্কৃত তৃণমূল নেতা  চঞ্চল ব্যানার্জি। তার বিরুদ্ধে  তোলা আদায়ের জন্য হুমকি,  মারধরের অভিযোগ করেছেন শ্যাম সেলের ঠিকাদাররা।  তবে এবারেও জামিনে ছাড়া পেয়ে গিয়েছেন অভিযুক্ত চঞ্চল ব্যানার্জি।

Updated By: Nov 15, 2014, 10:34 AM IST
এখনও তৃণমূলের হাতে মার খাচ্ছেন শ্যামের ঠিকাদাররা

আসানসোল:  ফের তোলাবাজির অভিযোগ জামুরিয়ার শ্যাম শেল কারখানায়। ফের কাঠগড়ায় বহিষ্কৃত তৃণমূল নেতা  চঞ্চল ব্যানার্জি। তার বিরুদ্ধে  তোলা আদায়ের জন্য হুমকি,  মারধরের অভিযোগ করেছেন শ্যাম সেলের ঠিকাদাররা।  তবে এবারেও জামিনে ছাড়া পেয়ে গিয়েছেন অভিযুক্ত চঞ্চল ব্যানার্জি।

আসানসোল শিল্পাঞ্চলে ফের প্রকাশ্যে তোলাবাজির অভিযোগ।  ফের একবার শ্যামসেল কারখানার সাইডিংয়ে গিয়ে ঠিকাদারদের হুমকি, শ্রমিকদের মারধরের  অভিযোগ উঠল বহিষ্কৃত তৃণমূল নেতা চঞ্চল ব্যানার্জির বিরুদ্ধে।

অভিযোগ বারোই নভেম্বর বিকেলে  কারখানার সাইডিংয়ে গিয়ে  চঞ্চল ব্যানার্জি ও তাঁর সঙ্গী ধনঞ্জয় পাঠক  ঠিকাদারদের ব্যাপক হুমকি দেন।

এর পরেই জামুরিয়া থানায় অভিযোগ জানান শ্যাম সেলের ঠিকাদাররা।   চঞ্চল ব্যানার্জিও  ধনঞ্জয় পাঠকের বিরুদ্ধে মারধর, হুমকি দেওয়ার অভিযোগে মামলা হয়। কিন্তু বৃহস্পতিবার আদালতে আত্মসমর্পণ করে জামিন পেয়ে যায় অভিযুক্তরা।

 

.