টেট কাউন্সেলিং ঘিরে উত্তেজনা বারাসত মহাত্মা গান্ধী মেমোরিয়াল হাইস্কুলে

টেট কাউন্সেলিং ঘিরে উত্তেজনা বারাসত মহাত্মা গান্ধী মেমোরিয়াল হাইস্কুলে। আজ ফার্স্ট হাফে শখানেকের কিছু বেশি প্রার্থীর কাউন্সেলিংয়ের কথা ছিল। কাউন্সেলিংয়ের সময় এঁদের সবার কাছ থেকে পার্শ্ব শিক্ষকের সার্টিফিকেট চাওয়া হয়। পর্ষদের দাবি, ফর্ম ফিলাপের সময় এই প্রার্থীরা সবাই পার্শ্বশিক্ষকের অপশনে টিক দিয়েছিলেন।

Updated By: Feb 16, 2017, 06:51 PM IST
টেট কাউন্সেলিং ঘিরে উত্তেজনা বারাসত মহাত্মা গান্ধী মেমোরিয়াল হাইস্কুলে

ওয়েব ডেস্ক : টেট কাউন্সেলিং ঘিরে উত্তেজনা বারাসত মহাত্মা গান্ধী মেমোরিয়াল হাইস্কুলে। আজ ফার্স্ট হাফে শখানেকের কিছু বেশি প্রার্থীর কাউন্সেলিংয়ের কথা ছিল। কাউন্সেলিংয়ের সময় এঁদের সবার কাছ থেকে পার্শ্ব শিক্ষকের সার্টিফিকেট চাওয়া হয়। পর্ষদের দাবি, ফর্ম ফিলাপের সময় এই প্রার্থীরা সবাই পার্শ্বশিক্ষকের অপশনে টিক দিয়েছিলেন।

প্রার্থীদের পাল্টা দাবি, তাঁরা কেউই পার্শ্বশিক্ষকের অপশন বেছে নেননি।  এক-দু জনের ভুল হতে পারে। একসঙ্গে এতজনের ভুল হয়ই বা কীভাবে? প্রশ্ন প্রার্থীদের। প্রতিবাদে স্কুলের দুটি গেটে তালা লাগিয়ে আনশনে বসেন প্রার্থীরা।

এরমধ্যে সেকেন্ড হাফের প্রার্থীরাও এসে পড়েন। স্কুলে কাউন্সেলিংয়ের জন্য লাইন দিয়ে দাঁড়িয়ে পড়েন  তাঁরা। কিন্ত  অনশনের কারণে ভিতরে ঢুকতে পারেননি।  ঘটনাস্থলে পুলিসও মোতায়েন করা হয়।

আরও পড়ুন, প্রাথমিকে উত্তীর্ণদের নামের পাশে 'প্যারাটিচার' লিখে দেওয়ার অভিযোগ

.