নোট বাতিলের জেরে আত্মঘাতী হয়েছেন এক ব্যবসায়ী

নোট বাতিলের জেরে আত্মঘাতী হয়েছেন এক ব্যবসায়ী। দাবি করলেন ব্যবসায়ীর প্রতিবেশীরা। এঘটনা ঘটেছে উত্তর দিনাজপুরের রায়গঞ্জে। রায়গঞ্জের বিন্দেল এলাকার বাসিন্দা সুখেন দে পেশায় বস্ত্র ব্যবসায়ী। মহাজনের কাছ থেকে নেওয়া ঋণ মেটাতে ব্যাঙ্ক থেকে তিনি ঋণ নিয়েছিলেন আড়াই লক্ষ টাকা। সাতই নভেম্বর সেই টাকা  পুরনো পাঁচশো ও হাজারের নোটে ব্যাঙ্ক থেকে পেয়ে যান তিনি। পরদিনই প্রধানমন্ত্রীর ঘোষণায় বাতিল হয়ে যায় পুরনো নোট। ন তারিখ ঋণের টাকা বাবদ পাওয়া পুরনো নোট ব্যাঙ্কেই জমা দেন সুখেন দে। বিনিময়ে নতুন নোট ঠিক সময়ে পাননি তিনি।

Updated By: Nov 26, 2016, 06:28 PM IST
 নোট বাতিলের জেরে আত্মঘাতী হয়েছেন এক ব্যবসায়ী

ওয়েব ডেস্ক: নোট বাতিলের জেরে আত্মঘাতী হয়েছেন এক ব্যবসায়ী। দাবি করলেন ব্যবসায়ীর প্রতিবেশীরা। এঘটনা ঘটেছে উত্তর দিনাজপুরের রায়গঞ্জে। রায়গঞ্জের বিন্দেল এলাকার বাসিন্দা সুখেন দে পেশায় বস্ত্র ব্যবসায়ী। মহাজনের কাছ থেকে নেওয়া ঋণ মেটাতে ব্যাঙ্ক থেকে তিনি ঋণ নিয়েছিলেন আড়াই লক্ষ টাকা। সাতই নভেম্বর সেই টাকা  পুরনো পাঁচশো ও হাজারের নোটে ব্যাঙ্ক থেকে পেয়ে যান তিনি। পরদিনই প্রধানমন্ত্রীর ঘোষণায় বাতিল হয়ে যায় পুরনো নোট। ন তারিখ ঋণের টাকা বাবদ পাওয়া পুরনো নোট ব্যাঙ্কেই জমা দেন সুখেন দে। বিনিময়ে নতুন নোট ঠিক সময়ে পাননি তিনি।

আরও পড়ুন দক্ষিণ আফ্রিকার প্রাক্তন অধিনায়ক হয়ে গেলেন অস্ট্রেলিয়ার নাগরিক!

ইতিমধ্যে পাওনাদার মহাজনেরা চাপ দেন সুখেনবাবুকে। টাকা জোগাড়ে শনিবার পর্যন্ত সময় নেন তিনি। প্রতিবেশীদের দাবি,  টাকা জোগাড় করতে না পেরে শুক্রবার  নিজোর দোকানে গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী হন তিনি। আজ সকালে দেহ উদ্ধার করে পুলিস। ব্যাঙ্ক অ্যাকাউন্টে টাকা থাকা সত্ত্বেও কেন টাকা তুলতে পারলেন না  সুখেনবাবু, প্রশ্ন তুলছেন তাঁর আত্মীয় ও প্রতিবেশীরা।

আরও পড়ুন  বিশ্বের সেরা ১০ হ্যান্ডসাম

.