চুরির দায়ে সাজাপ্রাপ্ত সোহরবাকে প্রার্থী করল তৃণমূল

চুরির দায়ে সাজাপ্রাপ্ত বিধায়ক সোহরাব আলিকেই আসানসোল পুরনিগমের ভোটে প্রার্থী করল তৃণমূল কংগ্রেস। আসানসোল পুরনিগমের ৮২ নম্বর ওয়ার্ডের তৃণমূল প্রার্থী হিসাবে আজ মনোনয়ন জমা দেন তিনি। রানিগঞ্জের তৃণমূল বিধায়ক সোহরাব আলি আজ রীতিমতো মিছিল করে মনোনয়ন জমা দেন।

Updated By: Sep 16, 2015, 05:17 PM IST
চুরির দায়ে সাজাপ্রাপ্ত সোহরবাকে প্রার্থী করল তৃণমূল

ওয়েব ডেস্ক: চুরির দায়ে সাজাপ্রাপ্ত বিধায়ক সোহরাব আলিকেই আসানসোল পুরনিগমের ভোটে প্রার্থী করল তৃণমূল কংগ্রেস। আসানসোল পুরনিগমের ৮২ নম্বর ওয়ার্ডের তৃণমূল প্রার্থী হিসাবে আজ মনোনয়ন জমা দেন তিনি। রানিগঞ্জের তৃণমূল বিধায়ক সোহরাব আলি আজ রীতিমতো মিছিল করে মনোনয়ন জমা দেন।

আশ্চর্যের ব্যাপার হল, একই ওয়ার্ড থেকে সোহরাবের স্ত্রী নির্দল প্রার্থী হিসাবে মনোনয়ন জমা দিয়েছেন। কিন্তু একই ওয়ার্ড থেকে স্বামী-স্ত্রীর মনোনয়ন জমা দেওয়া নিয়ে জল্পনা চরমে। রাজনৈতিক মহলের ধারণা, সাজাপ্রাপ্ত হওয়ার দরুণ কোনও কারণে সোহরাবের মনোনয়ন বাতিল হলে নির্দল হিসেবে লড়বেন তাঁর স্ত্রী।

শুধু চুরি নয় এমনকী খুনের চেষ্টার মতো মামলাতেও জড়িয়েছেন সোহরাব আলি।  নির্বাচন কমিশনে তাঁরই দেওয়া তথ্য সাক্ষী, দু হাজার এগারোয় ভোটে দাঁড়ানোর সময়ই ছছটি মামলায় অভিযুক্ত ছিলেন সোহরাব। এর মধ্যে শুধু চুরির অভিযোগেই তাঁর বিরুদ্ধে তিন-তিনটি মামলা ঝুলছিল। এছাড়াও প্রাণনাশের চেষ্টা, হুমকি ও ভীতি প্রদর্শন এবং মারাত্মক আঘাতের একাধিক মামলাতেও অভিযুক্ত ছিলেন সোহরাব আলি।

.