জেলের পর এবার দল থেকেও সাসপেন্ড তৃণমূল বিধায়ক দীপক হালদার

ফকিরচাঁদ কলেজে ঝামেলায় জড়িয়ে জেল খেটেছেন, এবার দল থেকেও সাসপেন্ড করা হল বিধায়ক দীপক হালদারকে। তৃণমূল কংগ্রেস থেকে সাসপেন্ড করা হল বিধায়ক দীপক হালদারকে। দলবিরোধী কাজের জন্য তাঁকে সাসপেন্ড করার সিদ্ধান্ত নিল দলের শৃঙ্খলারক্ষা কমিটি। ফকিরচাঁদ কলেজের গোলমালের সময় পুলিসকে ধাক্কা মারতে দেখা গিয়েছিল দীপক হালদারকে। তারপরই মুখ্যমন্ত্রীর নির্দেশ তড়িঘড়ি তাঁকে গ্রেফতার করে পুলিস। কিন্তু, লঘুধারায় মামলা রুজু হওয়ায় গতকালই জামিন পেয়ে যান দীপক হালদার।

Updated By: Sep 16, 2015, 01:41 PM IST
জেলের পর এবার দল থেকেও সাসপেন্ড তৃণমূল বিধায়ক দীপক হালদার

ওয়েব ডেস্ক: ফকিরচাঁদ কলেজে ঝামেলায় জড়িয়ে জেল খেটেছেন, এবার দল থেকেও সাসপেন্ড করা হল বিধায়ক দীপক হালদারকে। তৃণমূল কংগ্রেস থেকে সাসপেন্ড করা হল বিধায়ক দীপক হালদারকে। দলবিরোধী কাজের জন্য তাঁকে সাসপেন্ড করার সিদ্ধান্ত নিল দলের শৃঙ্খলারক্ষা কমিটি। ফকিরচাঁদ কলেজের গোলমালের সময় পুলিসকে ধাক্কা মারতে দেখা গিয়েছিল দীপক হালদারকে। তারপরই মুখ্যমন্ত্রীর নির্দেশ তড়িঘড়ি তাঁকে গ্রেফতার করে পুলিস। কিন্তু, লঘুধারায় মামলা রুজু হওয়ায় গতকালই জামিন পেয়ে যান দীপক হালদার।

মুখ খুলে চক্রান্তের অভিযোগ তোলেন দলেরই একাংশের বিরুদ্ধে। তারপরই আজ বৈঠকে বসে দলের শৃঙ্খলারক্ষা কমিটি। দলবিরোধী কাজের জন্য সাসপেন্ড করা হয় দীপক হালদারকে। দলের তরফে বিষয়টি অধ্যক্ষকে জানানো হচ্ছে।

.