ভুয়ো সাক্ষীর বিস্ফোরক বয়ান প্রকাশ্যে, সাত্তোর কাণ্ডে চাপে পুলিস

ভুয়ো সাক্ষীর  বিস্ফোরক বয়ান সামনে আসার পরেই  সাত্তোরকাণ্ডে স্পষ্টতই চাপে বীরভূমের পুলিস- প্রশাসন । এই পরিস্থিতিতে এবার উচ্চ আদালতে গেলেন নির্যাতিতা। জেলা দায়রা আদালতে জামিনের আবেদন জানালেন । আবেদন গ্রহণ করে কালই পুলিসকে কেস ডায়েরি জমা দেওয়ার নির্দেশ দিয়েছেন বিচারক। হাজির থাকতে বলা হয়েছে মামলার তদন্তকারী অফিসারকেও।

Updated By: Jul 9, 2015, 08:39 PM IST
ভুয়ো সাক্ষীর বিস্ফোরক বয়ান প্রকাশ্যে, সাত্তোর কাণ্ডে চাপে পুলিস

ব্যুরো: ভুয়ো সাক্ষীর  বিস্ফোরক বয়ান সামনে আসার পরেই  সাত্তোরকাণ্ডে স্পষ্টতই চাপে বীরভূমের পুলিস- প্রশাসন । এই পরিস্থিতিতে এবার উচ্চ আদালতে গেলেন নির্যাতিতা। জেলা দায়রা আদালতে জামিনের আবেদন জানালেন । আবেদন গ্রহণ করে কালই পুলিসকে কেস ডায়েরি জমা দেওয়ার নির্দেশ দিয়েছেন বিচারক। হাজির থাকতে বলা হয়েছে মামলার তদন্তকারী অফিসারকেও।

ম্যাজিস্ট্রেটের কাছে গোপন সাক্ষ্য দিয়েছেন সাক্ষী। হাতে এসেছে নতুন তথ্য। তাই আরও জেরা করতে হবে অভিযুক্তদের। সাত্তোরকাণ্ডে এই অজুহাতে  সিজেএম আদালতে বুধবার কেস ডায়েরিই জমা দেয়নি পুলিস। ফলে জামিন পাননি  নির্যাতিতা ও তাঁর পরিবার। তেরো তারিখ পরবর্তী শুনানির দিন স্থির হয়। কিন্তু বেলা গড়াতেই পাল্টে যায় ছবিটা।  যে  গোপন সাক্ষীর সাক্ষ্যের অজুহাতে কেস ডায়েরি জমা দেয়নি পুলিস, সেই সাক্ষী ও তাঁর স্ত্রী বিপাকে ফেলে দেন পুলিসকে।

পরিবর্তিত পরিস্থিতিতে সিউড়ি জেলা আদালতে জামিনের আবেদন জানালেন নির্যাতিতা। আবেদন গ্রহণ করে বিচারক ইন্দ্রনীল চ্যাটার্জি চব্বিশ ঘণ্টার মধ্যেই পুলিসকে কেস ডায়েরি জমা দিতে নির্দেশ দেন।

তেরো তারিখের বদলে শুক্রবারই হাজির হতে হবে তদন্তকারী অফিসার প্রবীর ঘোষকেও।

 

.