জল নামলেও ত্রাণ না পেয়ে ক্ষোভ বাড়ছে জেলায় জেলায়

Updated By: Aug 6, 2015, 09:53 PM IST
জল নামলেও ত্রাণ না পেয়ে ক্ষোভ বাড়ছে জেলায় জেলায়

জেলায় জেলায় বন্যা পরিস্থিতির উন্নতি। সর্বত্রই জল নামছে। তবে ত্রাণ না পেয়ে ক্ষোভ উগরে দিচ্ছেন জলবন্দি বহু মানুষ। লাগাতার বৃষ্টি থামতেই জল নামছে। তবে এখনও বহু এলাকা জলবন্দি।  

কান্দি থেকে বড়োঞা। ভরতপুর থেকে খড়গ্রাম। মুর্শিদাবাদ জেলাজুড়ে বন্যার জল নামছে। তবে ত্রাণ না পেয়ে ক্ষোভের বিরাম নেই। ত্রাণদানে সরকারি দলবাজি নিয়ে বৃহস্পতিবার পথে নামে কংগ্রেস। জেলার সবকটি বিডিও অফিসে অবস্থান বিক্ষোভে সামিল হন কংগ্রেস কর্মীরা। ভরতপুর ও বড়োঞায় পরিস্থিতি সরেজমিনে দেখতে যায় বাম প্রতিনিধিদল। জেলার প্রায় সব ব্লকেই বন্যার জল নামছে। তবে রানাঘাটের মাসুন্ডা এলাকায় পরিস্থিতি এখনও ঘোরালো। বাড়ছে ক্ষোভ।

দক্ষিণ ২৪ পরগনা

ভরা কোটালের রেশ কাটার পর জেলার বন্যা পরিস্থিতি এখন উন্নতির পথে। এলাকায় যাচ্ছেন নেতারা। ত্রাণশিবিরের নামে দুর্নীতির অভিযোগ বাড়ছে। ফুঁসছেন মানুষ।

পূর্ব মেদিনীপুর

জেলাজুড়ে বন্যা পরিস্থিতির উন্নতির মাঝেই ব্যতিক্রম পাঁশকুড়া। এখনও বিস্তীর্ণ অঞ্চল জলমগ্ন। ত্রাণ না পেয়ে অসহায় দুর্গতরা।

হুগলি

আরামবাগ, পুরশুড়ায় জল নামছে। কিন্ত খানাকুল এখনও সেই তিমিরেই। ত্রাণ না পেয়ে ক্ষোভ অব্যাহত। শুধু নেতা, মন্ত্রীদের পরিদর্শন নয়। পর্যাপ্ত  ত্রাণের আশায় এখনও প্রহর গুণছেন দুর্গত অগনিত মানুষ।

 

.