কিশোরীকে ধর্ষণের অভিযোগে জনতার হাতে ধরা পড়ে গেল যুবক

কিশোরীকে ধর্ষণের অভিযোগে জনতার হাতে ধরা পড়ে গেল এক যুবক।  ওই যুবককে বেধড়ক মারধর করে ক্ষুব্ধ জনতা। তার বাড়ি ভাঙচুর করে বাইকও জ্বালিয়ে দেওয়া হয়। আজ দুপুরে এঘটনা ঘটে দুর্গাপুরে সিএমআরআই বস্তি এলাকায়। জানা গিয়েছে,  বাসস্ট্যান্ডে দাঁড়িয়ে থাকার সময় ওই কিশোরীকে ঘরে ডেকে নিয়ে যায় স্থানীয় যুবক ভোলা মণ্ডল।  

Updated By: Oct 9, 2014, 11:25 PM IST

ওয়েব ডেস্ক: কিশোরীকে ধর্ষণের অভিযোগে জনতার হাতে ধরা পড়ে গেল এক যুবক।  ওই যুবককে বেধড়ক মারধর করে ক্ষুব্ধ জনতা। তার বাড়ি ভাঙচুর করে বাইকও জ্বালিয়ে দেওয়া হয়। আজ দুপুরে এঘটনা ঘটে দুর্গাপুরে সিএমআরআই বস্তি এলাকায়। জানা গিয়েছে,  বাসস্ট্যান্ডে দাঁড়িয়ে থাকার সময় ওই কিশোরীকে ঘরে ডেকে নিয়ে যায় স্থানীয় যুবক ভোলা মণ্ডল।  

সেখানেই সে ওই কিশোরীকে ধর্ষণ করে বলে অভিযোগ। এঘটনা জানার পর স্থানীয় বাসিন্দারা অভিযুক্তের বাড়িতে চড়াও হয়।  পরে জনতার হাত থেকে উদ্ধার করে ওই যুবককে গ্রেফতার করে পুলিস। হাসপাতালে ভর্তি করা হয়েছে ওই কিশোরীকে।

অন্যদিকে,  কোচবিহারে বাড়িতে ঢুকে এক মহিলাকে ধর্ষণের অভিযোগ উঠল। এই ঘটনাটি ঘটেছে কোচবিহারের খারিজা কাকড়িবাড়ি এলাকায়। সপ্তমীর রাতে ধর্ষিতা ওই মহিলা সেদিনই থানায় অভিযোগ জানান।  এখনও ধরা পড়েনি অভিযুক্ত পড়শি যুবক পিন্টু দাস।।

.