লাইনে কাটা পড়ে মৃত ৬, মৃতদের মধ্যে ৩ জন মহিলা ও ৩ জন শিশু

লাইন পেরোতে গিয়ে শতাব্দী এক্সপ্রেসের ধাক্কায় মৃত্যু হল ছজনের। মালদহের হরিশ্চন্দ্রপুর ও কুমেদপুর স্টেশনের মাঝে দুর্ঘটনাটি ঘটে সকাল সাড়ে সাতটা নাগাদ। জানা গেছে মৃতদের মধ্যে পাঁচজন একই পরিবারের তাঁদের বাড়ি বিহারে।  অন্যজন স্থানীয় বাসিন্দা। মৃতদের মধ্যে তিনজন মহিলা ও তিনজন শিশু। মৃতদেহগুলি গ্রামের বাসিন্দারাই লাইন থেকে তুলে নেয়। জেলা পুলিস সুপার প্রসূন বন্দ্যোপাধ্যায়ের উদ্যোগে মৃতদেহগুলি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে মালদহ মেডিক্যাল কলেজে।

Updated By: Aug 7, 2015, 09:23 PM IST
লাইনে কাটা পড়ে মৃত ৬,  মৃতদের মধ্যে ৩ জন মহিলা ও ৩ জন শিশু

ওয়েব ডেস্ক: লাইন পেরোতে গিয়ে শতাব্দী এক্সপ্রেসের ধাক্কায় মৃত্যু হল ছজনের। মালদহের হরিশ্চন্দ্রপুর ও কুমেদপুর স্টেশনের মাঝে দুর্ঘটনাটি ঘটে সকাল সাড়ে সাতটা নাগাদ। জানা গেছে মৃতদের মধ্যে পাঁচজন একই পরিবারের তাঁদের বাড়ি বিহারে।  অন্যজন স্থানীয় বাসিন্দা। মৃতদের মধ্যে তিনজন মহিলা ও তিনজন শিশু। মৃতদেহগুলি গ্রামের বাসিন্দারাই লাইন থেকে তুলে নেয়। জেলা পুলিস সুপার প্রসূন বন্দ্যোপাধ্যায়ের উদ্যোগে মৃতদেহগুলি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে মালদহ মেডিক্যাল কলেজে।

এই ঘটনার পর প্রশ্ন উঠছে সচেতনতা নিয়ে। এর আগেও এমন অনেক ঘটনার উদাহরণ রয়েছে এ রাজ্যে। কখনও মোবাইল ফোনে কথা বলতে বলতে রেল লাইন টপকাতে গিয়ে লাইনে কাটা পড়েছেন ছাত্র, কখনও আবার হেডফোনে গান শুনতে শুনতে ট্রেনের ধাক্কায় প্রাণ গেছে ছাত্রের। 

.