চুঁচুড়ার তালডাঙা থেকে সন্দেহভাজন কয়েকজন যুবককে আটক করল পুলিস

চুঁচুড়ার তালডাঙা থেকে সন্দেহভাজন বেশ কয়েকজন যুবককে আটক করল পুলিস। মালদহ, মুর্শিদাবাদ, উত্তর দিনাজপুর ও ঝাড়খণ্ডের বাসিন্দা ওই যুবকরা বেশ কিছুদিন ধরে এলাকায় বাড়িভাড়া নিয়ে থাকত। তাদের গতিবিধি নিয়ে সন্দেহ হয় স্থানীয়দের। তারা কোথায় যেত, কী কাজ করত তা নিয়েও তৈরি হয় ধোয়াশা।

Updated By: May 14, 2016, 03:15 PM IST
চুঁচুড়ার তালডাঙা থেকে সন্দেহভাজন কয়েকজন যুবককে আটক করল পুলিস

ওয়েব ডেস্ক: চুঁচুড়ার তালডাঙা থেকে সন্দেহভাজন বেশ কয়েকজন যুবককে আটক করল পুলিস। মালদহ, মুর্শিদাবাদ, উত্তর দিনাজপুর ও ঝাড়খণ্ডের বাসিন্দা ওই যুবকরা বেশ কিছুদিন ধরে এলাকায় বাড়িভাড়া নিয়ে থাকত। তাদের গতিবিধি নিয়ে সন্দেহ হয় স্থানীয়দের। তারা কোথায় যেত, কী কাজ করত তা নিয়েও তৈরি হয় ধোয়াশা।

আজ সকালে মালদার সুজাপুরের বাসিন্দা শেখ আতাউল ছেলে ইউসুফের খোঁজে তালডাঙায় পৌছন। তাঁর অভিযোগ দুবছর ধরে ছেলে বাইরে রয়েছে। ফোনে তাঁকে ছেলে জানায় সে পাটনায় কাজ করছে। কিন্তু নম্বর দেখে সন্দেহ হয় বাবার। সুজাপুরের এক বাসিন্দার কাছে জানতে পারেন তালডাঙায় রয়েছে ইউসুফ। প্রমাণ হিসাবে একটি ভিডিও দেখায় সে। তালডাঙা পৌছে স্থানীয় কাউন্সিলর ও পুলিসের সাহায্যে ছেলের খোঁজ পান তিনি। ওই যুবকদের আটক করে পুলিস। দিল্লির একটি সংস্থার হয়ে সেলসম্যানের কাজ করত বলে জেরায় জানিয়েছে ওই যুবকরা। তবে জঙ্গি সন্দেহের কোনও প্রমাণ মেলেনি।

.