জেলায় জেলায় অটোর দৌরাত্ম্য কমছে না কিছুতেই!

একে রবিবার। তাও আবার লক্ষ্মী পুজোর পরের দিন। অন্যান্য দিনের তুলনায় রাস্তায় অটোর সংখ্যা ছিল কম। যে'কটি চলছিল, তাতে বেশ চাপাচাপি করেই উঠতে হচ্ছিল যাত্রীদের। সেরকমই একটি অটো, ক্যানিং স্টেশন থেকে সাত যাত্রী নিয়ে রওনা দেয় বাসন্তীর দিকে। কিছু দূর যাওয়ার পর আরও দু'জন ওই অটোয় ওঠার জন্য হাত দেখান। বসার জায়গা নেই দেখেও ওই দু'জনকে তুলতে অটো থামান চালক। আর তখনই প্রতিবাদ করেন দুই যাত্রী। বাধ্য হয়েই তাঁদেরকে না তুলেই চলতে শুরু করে চালক।

Updated By: Oct 16, 2016, 06:09 PM IST
 জেলায় জেলায় অটোর দৌরাত্ম্য কমছে না কিছুতেই!

ওয়েব ডেস্ক: একে রবিবার। তাও আবার লক্ষ্মী পুজোর পরের দিন। অন্যান্য দিনের তুলনায় রাস্তায় অটোর সংখ্যা ছিল কম। যে'কটি চলছিল, তাতে বেশ চাপাচাপি করেই উঠতে হচ্ছিল যাত্রীদের। সেরকমই একটি অটো, ক্যানিং স্টেশন থেকে সাত যাত্রী নিয়ে রওনা দেয় বাসন্তীর দিকে। কিছু দূর যাওয়ার পর আরও দু'জন ওই অটোয় ওঠার জন্য হাত দেখান। বসার জায়গা নেই দেখেও ওই দু'জনকে তুলতে অটো থামান চালক। আর তখনই প্রতিবাদ করেন দুই যাত্রী। বাধ্য হয়েই তাঁদেরকে না তুলেই চলতে শুরু করে চালক।

আরও পড়ুন নিজের বেলায় বুঢ্ঢা হোগা তেরা বাপ, আর বাড়ির ধন্যি মেয়েরা বিয়ের পর থেকে যাক অন্তরালে!

মাতলা নদীর ফ্লাইওভারে ওঠার পরই নিজমূর্তি ধারণ করে চালক। অভিযোগ, প্রতিবাদী দুই যাত্রীকে গালিগালাজ করার পর, তাঁদের রাস্তায় নামিয়ে বেধড়ক মারধর করা হয়। তারপর বাকি পাঁচ যাত্রীকে নিয়ে ঘটনাস্থল থেকে অটো নিয়ে চম্পট দেয় চালক। রক্তাক্ত অবস্থায় রাস্তায় পড়ে থাকা দুই যাত্রীকে উদ্ধার করে ক্যানিং মহকুমা হাসপাতালে নিয়ে যান স্থানীয় বাসিন্দারা। ক্যানিং থানায় অভিযোগ দায়ের হয়েছে। এখনও অভিযুক্ত অটো চালককে ধরতে পারেনি পুলিস। তবে এই প্রথম নয়। জেলায় জেলায় অটোর দৌরাত্ম্য লেগেই রয়েছে। কখনও খুচরো নিয়ে বচসা তো কখনও মাত্রাতিরিক্ত যাত্রী তোলার অভিযোগ। অটোর বিরুদ্ধে সাধারণ যাত্রীদের ক্ষোভ বিস্তর।

আরও পড়ুন  এক আদিবাসী মহিলাকে ধর্ষণের অভিযোগ বর্ধমানের আউশগ্রামে

 

.