প্রতিবেশীর জুলুমের প্রতিবাদ করায় খুন বৃদ্ধ

প্রতিবেশীর জুলুমের প্রতিবাদ করায় পিটিয়ে খুন করা হল এক বৃদ্ধকে। নিহতের নাম শেখ খাজা আহম্মদ। বৃহস্পতিবার ঘটনাটি ঘটেছে ডোমজুড় থানা এলাকায় বাঁকড়া নতুন পাড়ায়। শেখ খাজা আহম্মদের বাড়ির পাশেই থাকে শেখ মহসেন।

Updated By: Feb 16, 2012, 10:19 PM IST

প্রতিবেশীর জুলুমের প্রতিবাদ করায় পিটিয়ে খুন করা হল এক বৃদ্ধকে। নিহতের নাম শেখ খাজা আহম্মদ। বৃহস্পতিবার ঘটনাটি ঘটেছে হাওড়ার ডোমজুড় থানা এলাকায় বাঁকড়া নতুন পাড়ায়। শেখ খাজা আহম্মদের বাড়ির পাশেই থাকে শেখ মহসেন।
অভিযোগ, বাড়ি তৈরির জন্য ইদানীং ভ্যানে করে শেখ মহসেনের সরঞ্জাম আসার ফলে, ভ্যানের ধাক্কায় খাজা আহম্মদের বাড়ি ক্ষতিগ্রস্ত হচ্ছিল। বার বার জানানো সত্ত্বেও কোনও রকম কর্ণপাত করেনি শেখ মহসেন। শুধু তাই নয়, প্রতিবাদ করায় শেখ খাজা আহম্মদের বাড়িতে বেশ কয়েকবার চড়াও হয়েছে মহসেন। এদিন ফের এই জুলুমের প্রতিবাদ করেন আহম্মদ। সে সময়ই ৭ ছেলে নিয়ে খাজা আহম্মদের বাড়িতে চড়াও হয়ে মারধর শুরু করে শেখ মহসেন। বেধড়ক প্রহারে মৃত্যু হয় শেখ খাজা আহম্মদের।
বাড়িতে সে সময় হাজির ছিলেন ওই বৃদ্ধের ৩ ছেলেও। বাধা দিতে গিয়ে তাঁদের বেধড়ক মারধর করা হয় বলেও জানিয়েছে প্রত্যক্ষদর্শীরা। ঘটনার পর থেকেই পলাতক শেখ মহসেন। খোঁজ নেই তার পরিবারের লোকজনেরও। স্থানীয় তৃণমূল নেতৃত্বের অভিযোগ তৃণমূলের নাম ভাঙিয়েই এলাকায় দৌরাত্ম্য চালাত শেখ মহসেন। তবে তাদের পাশে দল দাঁড়াবে না বলেই দাবি এলাকার তৃণমূল নেতৃত্বের। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস। প্রতিবেশীর হাতেওই বৃদ্ধের নিহত হওয়ার ঘটনায় হতভম্ব এলাকাবাসী। তবে ঘটনায় অভিযুক্তদের কাউকে এখনও গ্রেফতার করতে পারেনি পুলিস।

.