সাত্তোরে গিয়ে নির্যাতিতার বয়ান রেকর্ড করল জাতীয় মহিলা কমিশন

বীরভূমের সাত্তোরে গিয়ে নির্যাতিতার বয়ান রেকর্ড করল জাতীয় মহিলা কমিশন। ঘটনার দিন তাঁর ওপর যারা অত্যাচার চালিয়েছিল, তারা সকলেই পুলিসের পোশাকে ছিল বলে জানিয়েছেন নির্যাতিতা।  তৃণমূল কর্মী-সমর্থকদের হুমকি আর শাসানিতে আতঙ্কে থাকলেও মামলা তুলবেন না বলে ফের জানিয়ে দিয়েছেন মহিলা।

Updated By: Jan 24, 2015, 07:45 PM IST

ওয়েব ডেস্ক: বীরভূমের সাত্তোরে গিয়ে নির্যাতিতার বয়ান রেকর্ড করল জাতীয় মহিলা কমিশন। ঘটনার দিন তাঁর ওপর যারা অত্যাচার চালিয়েছিল, তারা সকলেই পুলিসের পোশাকে ছিল বলে জানিয়েছেন নির্যাতিতা।  তৃণমূল কর্মী-সমর্থকদের হুমকি আর শাসানিতে আতঙ্কে থাকলেও মামলা তুলবেন না বলে ফের জানিয়ে দিয়েছেন মহিলা।

ভয়ঙ্কর সেই রাতের পর কেটে গেছে অনেকগুলো দিন। এখনও প্রতি মুহূর্তে গ্রামের মধ্যেই হেনস্থার শিকার হচ্ছেন তাঁরা। এখনও দিন কাটছে আতঙ্কে। মহিলা কমিশনের প্রতিনিধি দলের কাছে জানালেন সাত্তোরের নির্যাতিতা। নির্যাতিতার মুখে সেই রাতের বর্ণনা শুনে রীতিমতো স্তম্ভিত জাতীয় মহিলা কমিশনের চেয়ারপার্সন। বীরভূমের সাত্তোরে এদিন নির্যাতিতার বাড়িতে গিয়ে তাঁর বয়ান রেকর্ড করে জাতীয় মহিলা কমিশন। খতিয়ে দেখেন চিকিত্‍সার কাগজপত্র এবং এফআইআরের কপি। ঘটনার দিন তাঁর ওপর যারা অত্যাচার চালিয়েছিল, তারা সকলেই পুলিসের পোশাকে ছিল বলে জানান মহিলা।

নির্যাতিতার দাবি, তাঁদের পরিবারের সদস্যদের লাগাতার হুমকি দিচ্ছে তৃণমূল কর্মী-সমর্থকরা। তবে পিছিয়ে যাওয়ার কথা একেবারেই ভাবছেন না তিনি। এই ঘটনায় উপযুক্ত ব্যবস্থা নেওয়ার আশ্বাস দেন জাতীয় মহিলা কমিশনের চেয়ারপার্সন। কমিশনের প্রতিনিধিরা এদিন নির্যাতিতার স্বামী ও শাশুড়ির সঙ্গেও কথা বলেন। পরে স্থানীয় পুলিস আধিকারিক ও জেলা পুলিস সুপার অলক রাজোরিয়ার সঙ্গে বৈঠক করেন তাঁরা।

.