খুন যুব কংগ্রেস নেতা

বসিরহাটের স্টেশনপাড়ায় দুষ্কৃতীদের গুলিতে খুন হলেন যুব কংগ্রেস নেতা। নিহতের নাম পরিমল সর্দার। এই ঘটনায় আহত হয়েছেন আরও ২ কংগ্রেস কর্মী। খুনের পিছনে তৃণমূলের হাত রয়েছে বলে অভিযোগ জানিয়েছে কংগ্রেস।

Updated By: Mar 18, 2012, 08:45 AM IST

বসিরহাটের স্টেশনপাড়ায় দুষ্কৃতীদের গুলিতে খুন হলেন যুব কংগ্রেস নেতা । নিহতের নাম পরিমল সর্দার। এই ঘটনায় আহত হয়েছেন আরও ২ কংগ্রেস কর্মী। খুনের পিছনে তৃণমূলের হাত রয়েছে বলে অভিযোগ জানিয়েছে কংগ্রেস।
শনিবার সন্ধ্যা ৮টা নাগাদ বসিরহাট স্টেশন সংলগ্ন এলাকায় কয়েকজনের সঙ্গে দাঁড়িযে ছিলেন যুব কংগ্রেস নেতা পরিমল সর্দার । হঠাত্‍ই সেখানে বোমা ছোঁড়ে কয়েকজন দুষ্কৃতী। সেখান থেকে দৌড়ে পালিয়ে যেতে চান পরিমল বাবু । দুষ্কৃতীরা তাঁকে তাড়া করতে করতে গুলি ছোঁড়ে। আশঙ্কাজনক অবস্থায় পরিমল সর্দারকে বসিরহাট মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই মৃত্যু হয় তাঁর। আহত অবস্থায় হাসপাতালে ভর্তি রয়েছেন আরও ২ কংগ্রেস কর্মী রতন সরকার ও সঞ্জিত মণ্ডল।
  
যুব কংগ্রেস নেতা খুনের ঘটনায় তৃণমূল কংগ্রেস জড়িত রয়েছে বলে অভিযোগ উত্তর চব্বিশ পরগনা জেলা কংগ্রেস সম্পাদকের। অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল কংগ্রেস। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস।

.