হাওড়ার দাসনগরে চলন্ত বাসে মহিলার শ্লীলতাহানি

হাওড়ার দাসনগরে ফের মহিলাকে শ্লীলতাহানির অভিযোগ উঠল। অভিযোগ, গতকাল রাত নটা নাগাদ দাসনগরে চলন্ত বাসেই প্রথমে মহিলাকে উদ্দেশ্য করে কটূক্তি করে দুই যুবক। প্রতিবাদ করলে মহিলার শ্লীলতাহানি করা হয় বলে অভিযোগ। মহিলার চিত্কারে তত্পর হন বাসের যাত্রীরা। মেহেতাব আলম এবং ইমরান খাঁ নামে দুই যুবককে ধরে ফেলেন তাঁরা। এরপর দাসনগর থানার সামনে বাস থামিয়ে পুলিসের হাতে অভিযুক্ত দুজনকে তুলে দেন যাত্রীরা।  

Updated By: Sep 29, 2014, 09:38 AM IST
হাওড়ার দাসনগরে চলন্ত বাসে মহিলার শ্লীলতাহানি

ওয়েব ডেস্ক: হাওড়ার দাসনগরে ফের মহিলাকে শ্লীলতাহানির অভিযোগ উঠল। অভিযোগ, গতকাল রাত নটা নাগাদ দাসনগরে চলন্ত বাসেই প্রথমে মহিলাকে উদ্দেশ্য করে কটূক্তি করে দুই যুবক। প্রতিবাদ করলে মহিলার শ্লীলতাহানি করা হয় বলে অভিযোগ। মহিলার চিত্কারে তত্পর হন বাসের যাত্রীরা। মেহেতাব আলম এবং ইমরান খাঁ নামে দুই যুবককে ধরে ফেলেন তাঁরা। এরপর দাসনগর থানার সামনে বাস থামিয়ে পুলিসের হাতে অভিযুক্ত দুজনকে তুলে দেন যাত্রীরা।  

ওই দুই যুবককে আটক করেছে দাসনগর থানার পুলিস। জানা গিয়েছে, ওই দুই যুবক হাওড়ার বাঁকড়ার বাসিন্দা। গত শুক্রবার দাসনগরের শানপুরের কাছে বাড়ি ফেরার পথে এক মহিলাকে শ্লীলতাহানির অভিযোগ ওঠে। স্থানীয় বাসিন্দারা এগিয়ে না আসায় মহিলা নিজেই অভিযুক্তকে থানার সামনে টানতে টানতে নিয়ে যান। সুব্রত চন্দ নামে ওই যুবককে পুলিস গ্রেফতার করে।

.