মিতা মৃত্যু কাণ্ডে গ্রেফতার তাঁর দেওর রাহুল, উদ্ধার রহস্যজনক কাগজ

চব্বিশ ঘণ্টার খবরের জের। মুখ্যমন্ত্রীর নির্দেশের পরেই যাদবপুরের মেধাবী ছাত্রী মিতা মণ্ডলের রহস্যমৃত্যুর কিনারায় তত্‍পর সিআইডি। রাতেই মিতা মন্ডলের শ্বশুরবাড়ি উলুবেড়িয়ার কুশবেড়িয়ায় পৌছেছে চার সদস্যের সিআইডির দল। ঘটনাস্থলে পৌছে স্থানীয়দের জিজ্ঞাসাবাদ করে গোয়েন্দারা। ঘটনাস্থল থেকে নমুনাও সংগ্রহ করেন তারা। মিতা মণ্ডলের বাড়িতে একটি কাগজ উদ্ধার। তাতে লেখা, আমার মৃত্যুর জন্য কেউ দায়ী নয়। এটি আদৌ সুইসাইড নোট কিনা, তদন্তে সিআইডি দল। হস্তলিপি বিশারদের সাহায্য নিচ্ছে সিআইডি। 

Updated By: Oct 17, 2016, 11:32 PM IST
মিতা মৃত্যু কাণ্ডে গ্রেফতার তাঁর দেওর রাহুল, উদ্ধার রহস্যজনক কাগজ

ওয়েব ডেস্ক: চব্বিশ ঘণ্টার খবরের জের। মুখ্যমন্ত্রীর নির্দেশের পরেই যাদবপুরের মেধাবী ছাত্রী মিতা মণ্ডলের রহস্যমৃত্যুর কিনারায় তত্‍পর সিআইডি। রাতেই মিতা মন্ডলের শ্বশুরবাড়ি উলুবেড়িয়ার কুশবেড়িয়ায় পৌছেছে চার সদস্যের সিআইডির দল। ঘটনাস্থলে পৌছে স্থানীয়দের জিজ্ঞাসাবাদ করে গোয়েন্দারা। ঘটনাস্থল থেকে নমুনাও সংগ্রহ করেন তারা। মিতা মণ্ডলের বাড়িতে একটি কাগজ উদ্ধার। তাতে লেখা, আমার মৃত্যুর জন্য কেউ দায়ী নয়। এটি আদৌ সুইসাইড নোট কিনা, তদন্তে সিআইডি দল। হস্তলিপি বিশারদের সাহায্য নিচ্ছে সিআইডি। 

মিতা রহস্য মৃত্যু কাণ্ডে গ্রেফতার তাঁর দেওর রাহুল মণ্ডল। আটক করা হয়েছে আরও এক মহিলাকে। ঘটনার পরেই গ্রেফতার করা হয় মিতার স্বামী ও শ্বশুরকে। ছয়দিন ফেরার থাকার পর আজ দেওর রাহুল মণ্ডলকে গ্রেফতার করে পুলিস। উলুবেড়িয়াতেই এক আত্মীয়ের বাড়িতে গা ঢাকা দিয়েছিল রাহুল। সেখান থেকেই আজ তাকে গ্রেফতার করে হাওড়া গ্রামীন থানার পুলিস।

.