হোম থেকে উদ্ধার কিশোরীর দেহ

ফের বিতর্কে কোচবিহারের শহিদ বন্দনা মহিলা স্মৃতি আবাস। আজ সকালে হোমের বাথরুম থেকে এক কিশোরীর দেহ উদ্ধার হয়। হোম কর্তৃপক্ষের দাবি,  মানসিক অবসাদ থেকেই আত্মঘাতী হয়েছে সে। ঘটনার তদন্তের নির্দেশ দিয়েছেন জেলাশাসক।

Updated By: Jul 31, 2016, 08:13 PM IST
হোম থেকে উদ্ধার কিশোরীর দেহ

ওয়েব ডেস্ক: ফের বিতর্কে কোচবিহারের শহিদ বন্দনা মহিলা স্মৃতি আবাস। আজ সকালে হোমের বাথরুম থেকে এক কিশোরীর দেহ উদ্ধার হয়। হোম কর্তৃপক্ষের দাবি,  মানসিক অবসাদ থেকেই আত্মঘাতী হয়েছে সে। ঘটনার তদন্তের নির্দেশ দিয়েছেন জেলাশাসক।

শহিদ বন্দনা মহিলা স্মৃতি আবাস। কয়েকমাস আগেই হোমের কয়েকজন নাবালিকাকে ধর্ষণের অভিযোগ ওঠে সাফাইকর্মীর বিরুদ্ধে। এবার হোম থেকে উদ্ধার কিশোরীর দেহ। রবিবার সকালে হোমের বাথরুমে এক কিশোরীর দেহ দেখতে পান বাকি আবাসিকরা। খবর দেওয়া হয় কর্তৃপক্ষকে। আসেন দায়িত্বপ্রাপ্ত কর্মীরা।

দিনকয়েক আগে জলপাইগুড়ি থেকে হোমে আসে ওই কিশোরী। কর্তৃপক্ষের দাবি, মানসিক অবসাদেই আত্মঘাতী হয়েছে সে। ঘটনার তদন্তের নির্দেশ দিয়েছেন জেলাশাসক। কিশোরীর মৃত্যুর সঠিক কারণ জানতে ময়না তদন্তের নির্দেশ দিয়েছেন জেলাশাসক। গতবারও ধর্ষণের ঘটনায় সাফাই কর্মীর দিকে অভিযোগের আঙুল উঠলেও কোনও ব্যবস্থা নেয়নি হোম কর্তৃপক্ষ। এবার কী ব্যবস্থা নেওয়া হবে? প্রশ্ন উঠছে।

.