পড়ে পড়ে নষ্ট হচ্ছে লক্ষ লক্ষ টাকার ওষুধ, কিন্তু পাচ্ছেন না রোগীরা

ওষুধ আছে। কিন্তু পাচ্ছেন না রোগীরা। জায়গার অভাবে একজায়গায় ডাঁই করে রাখা ওষুধের স্তুপ থেকে কেই বা খুঁজে করার ঝক্কি পোহাবে?  পড়ে পড়ে তাই নষ্ট হচ্ছে, ফেয়ার প্রাইস শপের লক্ষ লক্ষ টাকার জীবনদায়ী ওষুধ। প্রতি মাসে এক কাণ্ড ব্যারাকপুরের বিএন বোস হাসপাতালে।  

Updated By: Jan 15, 2016, 10:57 AM IST
পড়ে পড়ে নষ্ট হচ্ছে লক্ষ লক্ষ টাকার ওষুধ, কিন্তু পাচ্ছেন না রোগীরা

ওয়েব ডেস্ক: ওষুধ আছে। কিন্তু পাচ্ছেন না রোগীরা। জায়গার অভাবে একজায়গায় ডাঁই করে রাখা ওষুধের স্তুপ থেকে কেই বা খুঁজে করার ঝক্কি পোহাবে?  পড়ে পড়ে তাই নষ্ট হচ্ছে, ফেয়ার প্রাইস শপের লক্ষ লক্ষ টাকার জীবনদায়ী ওষুধ। প্রতি মাসে এক কাণ্ড ব্যারাকপুরের বিএন বোস হাসপাতালে।  

অবহেলা। চূড়ান্ত অবহেলা ছাড়া একে আর কিই বা বলা যায়!

ব্যারাকপুরের বিএন বোস হাসপাতাল। অভিযোগ উঠছে, এই হাসপাতালের ফেয়ার প্রাইস শপ থেকে প্রায়ই ওষুধ ছাড়াই ফিরে যেতে হচ্ছে রোগীদের। সস্তায় ও কম দামে যেখানে সহজে ওষুধ পাওয়ার কথা, সেখানেই উল্টো ছবি। ঘর নেই। ওষুধ রাখার জায়গাও নেই। প্রতি মাসে এই কারণে নষ্ট হচ্ছে লক্ষ লক্ষ টাকার ওষুধ।

সমস্যার কথা জানানো হয়েছে হাসপাতাল কর্তৃপক্ষকে। দাবি ফেয়ার প্রাইস শপ মালিকের। কিন্তু কোথায় কী! সমস্যা এখনও সেই এক তিমিরে। সাধ্যের মধ্যে ওষুধ পেতে, অনেকেরই ভরসা এই ফেয়ার প্রাইস শপ। কিন্তু সেখানেই যদি পড়ে পড়ে নষ্ট হয় ওষুধ, এর দায় কে নেবে? হাত ঝেড়ে ফেলতে ব্যস্ত হাসপাতাল সুপারও।

সবাই সব জানেন। তবু চোখ বুজে সকলে।  জীবনদায়ী ওষুধ নিয়েও এমন ছেলেখেলা, আর কতদিন চলবে?

.