রাজ্যে তোলাবাজি, সিন্ডিকেট, জলা বুজিয়ে প্রোমোটিং রুখতে কড়া মুখ্যমন্ত্রী

রাজ্যে তোলাবাজি, সিন্ডিকেট, জলা বুজিয়ে প্রোমোটিং রুখতে কড়া মুখ্যমন্ত্রী। মঙ্গলবার নবান্নে এক প্রশাসনিক বৈঠকে পুলিস প্রশাসনকে আরও কড়া হওয়ার নির্দেশ দিলেন মুখ্যমন্ত্রী। একইসঙ্গে বার্তা দিলেন দলকেও।

Updated By: Aug 2, 2016, 06:10 PM IST
রাজ্যে তোলাবাজি, সিন্ডিকেট, জলা বুজিয়ে প্রোমোটিং রুখতে কড়া মুখ্যমন্ত্রী

ওয়েব ডেস্ক: রাজ্যে তোলাবাজি, সিন্ডিকেট, জলা বুজিয়ে প্রোমোটিং রুখতে কড়া মুখ্যমন্ত্রী। মঙ্গলবার নবান্নে এক প্রশাসনিক বৈঠকে পুলিস প্রশাসনকে আরও কড়া হওয়ার নির্দেশ দিলেন মুখ্যমন্ত্রী। একইসঙ্গে বার্তা দিলেন দলকেও।
রাজ্যের আইনশৃঙ্খলা রক্ষায় কড়া মনোভাব মুখ্যমন্ত্রীর।

আরও পড়ুন- বদলে যাচ্ছে নাম, পশ্চিমবঙ্গ এবার থেকে শুধুই বঙ্গ বা বাংলা!

পুলিস প্রশাসনকে আরও সক্রিয় হওয়ার নির্দেশ তাঁর। এমনকি তাঁর নাম করলেও যে রেহাই মিলবে না, স্পষ্ট ভাষায় তা জানিয়ে দিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। সম্প্রতি বেশ বেশ কয়েকটি ঘটনায় বিব্রত মুখ্যমন্ত্রী। সিন্ডিকেট-তোলাবাজি সহ  বেশ কয়েকটি ঘটনায় নাম জড়িয়েছে তাঁর দলেরই কয়েকজন কাউন্সিলরের। নিজের স্বার্থে কেউ কেউ  দলের নাম ব্যবহার করছেন বলেও মন্তব্য মমতা বন্দ্যোপাধ্যায়ের । এবিষয়ে যে কড়া পদক্ষেপ নেওয়া হবে, মুখ্যমন্ত্রীর বক্তব্যে তা স্পষ্ট।

 আরও পড়ুন- ব্যবসায়ীর রক্তাক্ত ঝুলন্ত দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়াল হুগলির গোঘাটে

একইসঙ্গে মুখ্যমন্ত্রী বুঝিয়ে দিয়েছেন, কোনও গুন্ডাগিরি বরদাস্ত করা হবে না। রেয়াত করা হবে না কাউকেই। জলাশয় বোজানো যাবে না। এক্ষেত্রে যেই থাকুক না কেন পুলিসকে কড়া হাতে ব্যবস্থা নেওয়ার নির্দেশ মুখ্যমন্ত্রীর।
"জলা বুজিয়ে প্রোমোটিং নয়'।

.