চিটফান্ডের দ্বিতীয় দফায় মমতার স্টান্স বদল

চিটফান্ডের দ্বিতীয় দফায় স্টান্স বদলে মমতা বন্দ্যোপাধ্যায় অনেক বেশি অ্যাটাকিং। সরাসরি নাম করে মোদীর বিরুদ্ধে প্রতিহিংসার অভিযোগ তুললেন তৃণমূল নেত্রী। আগামীতে বিজেপির বিরুদ্ধে যে আক্রমণের ঝাঁঝ আরও বাড়বে, তা স্পষ্ট করে দিলেন তিনি।

Updated By: Dec 30, 2016, 10:38 PM IST
চিটফান্ডের দ্বিতীয় দফায় মমতার স্টান্স বদল

ওয়েব ডেস্ক: চিটফান্ডের দ্বিতীয় দফায় স্টান্স বদলে মমতা বন্দ্যোপাধ্যায় অনেক বেশি অ্যাটাকিং। সরাসরি নাম করে মোদীর বিরুদ্ধে প্রতিহিংসার অভিযোগ তুললেন তৃণমূল নেত্রী। আগামীতে বিজেপির বিরুদ্ধে যে আক্রমণের ঝাঁঝ আরও বাড়বে, তা স্পষ্ট করে দিলেন তিনি।

গত ৫ বছর ধরে চিটফান্ড কাণ্ড ছায়ার মতো অনুসরণ করছে মমতা বন্দ্যোপাধ্যায় আর তাঁর দলকে। সারদা কাণ্ডে উঠে আসে তৃণমূলের একাধিক নেতা-মন্ত্রীর নাম। গ্রেফতার হন তৃণমূলের রাজ্যসভার সদস্য কুণাল ঘোষ, মন্ত্রী মদন মিত্র। অভিযোগের তালিকায় উঠে আসে মুকুল রায়ের নাম। সিবিআই অফিসে তলব পড়ে তৃণমূলের তত্কালীন সেকেন্ড ইন কমান্ডের। বিধানসভা ভোট তখন কিছুটা দূরে। ভোটে কী হবে, তখনও জানেন না তৃণমূল সুপ্রিমো। তাই নিজের ক্লিন ইমেজ বজায় রাখতে নিজের দলের অভিযুক্তদের থেকে নিরাপদ দূরত্ব বজায় রাখেন মমতা।

আরও পড়ুন- তাপসের গ্রেফতারি নিয়ে ডেরেক উবাচঃ

২০১৬ বিধানসভা ভোটে বিপুল জয়। মার্জিন ২০১১-র তুলনায় আরও বেশি। প্রায় ধুয়েমুছে সাফ বিরোধীরা। রাজ্যের মানুষের মনে দাগই কাটতে পারেনি সারদা কাণ্ড। ভোটের ফল বুঝিয়ে দেয়, রাজ্যবাসী ওসবে আদৌ গুরুত্ব দেননি। নতুন বছরের শুরুর ঠিক আগেই ফের মাথাচাড়া দিল চিটফান্ড জুজু। সারদা কাণ্ডে নোটিস পেয়েছেন সুদীপ বন্দ্যোপাধ্যায়।

রোজভ্যালিকাণ্ডে গ্রেফতার তাপস পাল। এবার নিজের স্টান্স পুরো বদলে ফেলেছেন তৃণমূল নেত্রী । তিনি এখন আরও বেশি অ্যাটাকিং। বিজেপির বিরুদ্ধে সরাসরি প্রতিহিংসার অভিযোগ তুললেন তিনি।

আরও পড়ুন- বয়ানে অসঙ্গতি, ৪ ঘণ্টা টানা জেরার পর রোজভ্যালি কাণ্ডে গ্রেফতার তাপস পাল

আক্রমণের চড়া সুরটা বেঁধে দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁর দল যে প্রতিহিংসার শিকার, তা আরও পরিষ্কার করে দিলেন তৃণমূল নেত্রী। আগামীতে যে তাঁর গলা আরও চড়বে, তাও স্পষ্ট করে দিলেন তিনি

.