একযোগে জোট ও বিজেপিকে নিশানা করে তৃণমূল নেত্রীর তোপ, ভাগের রাজনীতিতে বিশ্বাস করে না তৃণমূল

সরকার গড়া নিশ্চিত। শেষ দফার প্রচারে দিনহাটায় কনফিডেন্ট মমতা বন্দ্যোপাধ্যায়। তবুও কোচবিহারের ভোটটা তাঁর চাই। একযোগে জোট ও বিজেপিকে নিশানা করে তৃণমূল নেত্রীর তোপ, ভাগের রাজনীতিতে বিশ্বাস করে না তৃণমূল। তাঁরা ভোট চান উন্নয়নের নিরিখে।

Updated By: May 3, 2016, 06:26 PM IST
একযোগে জোট ও বিজেপিকে নিশানা করে তৃণমূল নেত্রীর তোপ, ভাগের রাজনীতিতে বিশ্বাস করে না তৃণমূল

ওয়েব ডেস্ক: সরকার গড়া নিশ্চিত। শেষ দফার প্রচারে দিনহাটায় কনফিডেন্ট মমতা বন্দ্যোপাধ্যায়। তবুও কোচবিহারের ভোটটা তাঁর চাই। একযোগে জোট ও বিজেপিকে নিশানা করে তৃণমূল নেত্রীর তোপ, ভাগের রাজনীতিতে বিশ্বাস করে না তৃণমূল। তাঁরা ভোট চান উন্নয়নের নিরিখে।

এবারের ভোটে এভাবেই কাকদ্বীপ থেকে কোচবিহার চষে ফেলেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। তবে, জঙ্গলমহলের প্রথম দফা থেকে কোচবিহারের শেষ দফা। দীর্ঘ একমাস ২২দিনে প্রচারের সুর বদলেছে বার বার। ভোট শুরুর দিনগুলোয় জোটকে সেভাবে পাত্তা দিতেন না তৃণমূল নেত্রী। এখন জোটই তাঁর পাখির চোখ।

বেশকিছুদিন ধরে প্রচারে বিজেপিকে বড় একটা নিশানা করেননি মমতা। শেষদফায় সুর চড়িয়েছেন গেরুয়া শিবিরের বিরুদ্ধেও। সরকার গড়ার প্রশ্নে শুরু করেছিলেন ২২০দিয়ে শেষ সভায় বললেন, ২৯৪-র মধ্যে বাকি আর মোটে ২৫ আসনে ভোটগ্রহণ। পূর্ব মেদিনীপুরে একদিন সভা করেই মমতা ছুটে এসেছেন কোচবিহারে। ৯ কেন্দ্রের মধ্যে ৬টিতে সভা করলেন নিজে। লোক সমাগম ভালো হলেও, তৃণমূল নেত্রীকে অস্বস্তিতে রাখল গোষ্ঠীকোন্দল।

.