মালদায় বামেদের বিক্ষোভে পুলিসের লাঠিচার্জের প্রতিবাদে বন্‌ধ

মালদার ইংরেজবাজারে বামেদের বিক্ষোভে লাঠিচার্জ করল পুলিস। গ্রেফতার করা হয়েছে চব্বিশ নম্বর ওয়ার্ডের বাম প্রার্থী সুতপা দাস এবং ২৭ নম্বর ওয়ার্ডের প্রার্থী শুভজিত্‍ ট্যান্ডনকে। প্রতিবাদে আগামিকাল ইংরেজবাজার পুর এলাকায় বারো ঘণ্টার বনধের ডাক দিয়েছে বামেরা।

Updated By: Apr 7, 2015, 11:48 PM IST

ওয়েব ডেস্ক: মালদার ইংরেজবাজারে বামেদের বিক্ষোভে লাঠিচার্জ করল পুলিস। গ্রেফতার করা হয়েছে চব্বিশ নম্বর ওয়ার্ডের বাম প্রার্থী সুতপা দাস এবং ২৭ নম্বর ওয়ার্ডের প্রার্থী শুভজিত্‍ ট্যান্ডনকে। প্রতিবাদে আগামিকাল ইংরেজবাজার পুর এলাকায় বারো ঘণ্টার বনধের ডাক দিয়েছে বামেরা।

মঙ্গলবার সকালে ইংরেজ বাজার পুরসভার ২৪ নম্বর ওয়ার্ডে নির্বাচনী কার্যালয় তৈরি করতে যান তৃণমূল কর্মীরা। বাধা দেওয়ার অভিযোগ ওঠে  সিপিআইএম কর্মীদের বিরুদ্ধে। এনিয়ে  দুপক্ষের সংঘর্ষে  রণক্ষেত্রের চেহারা নেয় গোটা এলাকা। সংঘর্ষে জখম হন বেশকয়েকজন পুলিস

পরিস্থিতি নিয়ন্ত্রণে লাঠিচার্জ করে ইংরেজবাজার থানার পুলিস। লাঠিচার্জে আহত হন পঁচিশ নম্বর ওয়ার্ডের বাম প্রার্থী দোলন চাকি। তাঁকে মালদা মেডিক্যাল কলেজে ভর্তি করা হয়।

লাঠিচার্জের প্রতিবাদে মঙ্গলবার বিকেলে ইংরেজবাজার থানায় বিক্ষোভ দেখায় বামেরা। সেই সময় বিক্ষোভকারীদের ওপর লাঠিচার্জ করে পুলিস। গোটা ঘটনায় দুই বাম প্রার্থী সহ ছজনকে গ্রেফতার করেছে পুলিস।

.