ফিল্মি ছকে হুগলিতে দিনেদুপুরে ব্যাঙ্ক ডাকাতি

একেবারে ফিল্মি ছকে দিনেদুপুরে ডাকাতি। ব্যান্ডেলে পঞ্জাব অ্যান্ড সিন্ধ ব্যাঙ্কে তাণ্ডব চালাল সশস্ত্র দুষ্কৃতীদল। লুঠ হয়েছে প্রায় কুড়ি লক্ষ টাকা। রাষ্ট্রায়ত্ত্ব ব্যাঙ্কটিতে ছিল না কোনও নিরাপত্তারক্ষী। ভিতরে ছিল না সিসিটিভি-র ব্যবস্থাও।     

Updated By: Apr 7, 2015, 05:45 PM IST

ওয়েব ডেস্ক: একেবারে ফিল্মি ছকে দিনেদুপুরে ডাকাতি। ব্যান্ডেলে পঞ্জাব অ্যান্ড সিন্ধ ব্যাঙ্কে তাণ্ডব চালাল সশস্ত্র দুষ্কৃতীদল। লুঠ হয়েছে প্রায় কুড়ি লক্ষ টাকা। রাষ্ট্রায়ত্ত্ব ব্যাঙ্কটিতে ছিল না কোনও নিরাপত্তারক্ষী। ভিতরে ছিল না সিসিটিভি-র ব্যবস্থাও।     
 
হুগলির ব্যান্ডেলে জিটি রোডের মতো জনবহুল রাস্তা। সকাল থেকে লোকজন ঠাসা। তবু বেপরোয়া দুষ্কৃতীরা। মঙ্গলবার সকালে পঞ্জাব অ্যান্ড সিন্ধ ব্যাঙ্ক খোলার প্রায় সঙ্গে সঙ্গেই হানা দেয় ডাকাত দল। গ্রাহক সেজে এসেছিল দুষ্কৃতীরা। ব্যাঙ্কে ঢুকতেই স্বমূর্তি ধারণ করে তারা। সবার কাছেই ছিল আগ্নেয়াস্ত্র। প্রথমেই কেড়ে নেওয়া হয় গ্রাহকদের মোবাইল।  

ম্যানেজারের কপালে পিস্তল ঠেকিয়ে, চলে লুঠপাট। ভল্ট ভেঙে লক্ষাধিক টাকা বের করে নেওয়া হয়। কাউন্টার থেকেও টাকা লুঠ করে দুষ্কৃতীদল। রাষ্ট্রায়ত্ত্ব ব্যাঙ্কটির নিরাপত্তা ব্যবস্থা প্রশ্নের মুখে। ছিল না কোনও নিরাপত্তারক্ষী। নেই সিসিটিভি-ও। এধরনের জনবহুল এলাকায় ব্যাঙ্কের এই বেহাল নিরাপত্তায় ক্ষুব্ধ স্থানীয় বাসিন্দারা।  

.