প্রেমের প্রস্তাবে না! হেনস্থা হয়ে আত্মহত্যা কিশোরীর

প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ার মাশুল গুনতে হল প্রাণ দিয়ে। দিনের পর দিন চরম হেনস্থার শিকার হয়ে গায়ে আগুন দিয়ে আত্মহত্যা করল এক কিশোরী। বরানগরের ফরওয়ার্ড কলোনির ঘটনা। বেপাত্তা অভিযুক্ত যুবক। ঘটনা চেপে যেতে চাপ দেওয়ার অভিযোগ উঠেছে  শাসকদলের এক নেতার বিরুদ্ধে।

Updated By: Aug 23, 2015, 10:32 PM IST
প্রেমের প্রস্তাবে না! হেনস্থা হয়ে আত্মহত্যা কিশোরীর

ব্যুরো: প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ার মাশুল গুনতে হল প্রাণ দিয়ে। দিনের পর দিন চরম হেনস্থার শিকার হয়ে গায়ে আগুন দিয়ে আত্মহত্যা করল এক কিশোরী। বরানগরের ফরওয়ার্ড কলোনির ঘটনা। বেপাত্তা অভিযুক্ত যুবক। ঘটনা চেপে যেতে চাপ দেওয়ার অভিযোগ উঠেছে  শাসকদলের এক নেতার বিরুদ্ধে।

বরানগরের ফরওয়ার্ড কলোনি। প্রতিবেশী দুই পরিবার। কয়েকমাস ধরেই বছর আঠারোর তরুণীকে প্রেমের প্রস্তাব দিচ্ছিলেন পাশের বাড়ির যুবক প্রীতম দেব। কিন্তু, রাজি হচ্ছিলেন না কিশোরী। হার মানেননি প্রীতম। রাস্তাঘাটে চলছিল হেনস্থা।

শুক্রবার বাড়িতে মা ছিলেন না। বৌদির সঙ্গে জল আনতে গিয়েছিলেন কিশোরী। অভিযোগ, সামান্য থুতু ফেলা ঘিরে কিশোরীর ওপর চড়াও হন প্রীতমের বাবা মা। বেধড়ক মারধর করা হয় তাঁকে। ছিঁড়ে দেওয়া হয় জামা।

বারে বারে এমন অপমান সহ্য করতে পারেননি কিশোরী। ছাদের দরজা বন্ধ করে  গায়ে আগুন ধরিয়ে দেন। আশঙ্কাজনক অবস্থায় তাঁকে NRS হাসপাতালে ভর্তি করা হয়। শনিবার মারা যান তিনি।

পরিবারের অভিযোগ শাসকদলের এক নেতা ঘটনা চেপে যাওয়ার জন্য চাপ দেন তাঁদের। প্রীতমের বিরুদ্ধে খুনের অভিযোগ দায়ের করেছে তরুণীর পরিবার। ঘটনার পর থেকেই বেপাত্তা প্রীতম।

 

.