'জানি না জিতব কিনা'! বুথে তৃণমূল কর্মী ও কেন্দ্রীয় বাহিনীর আড্ডা দেখেই অগ্নিকন্যা লকেট

রাজনীতিতে নতুন।  হাতে খড়ি হতে না হতেই কড়া চ্যালেঞ্জের মুখে। বেছে নিয়েছেন অনুব্রতের খাসতালুক বীরভূমের মাটি। ময়ুরেশ্বর কেন্দ্রের বিজেপি প্রার্থী লকেট চ্যাটার্জি। ভোটের অনেক আগে থেকেই পৌছে গেছেন লালমাটির যুদ্ধে। ময়ূরেশ্বরে বেলাগাম দলকে সংগঠিত করেছেন। ভোটের দিনও যুদ্ধংদেহী লকেট।

Updated By: Apr 17, 2016, 09:58 PM IST
'জানি না জিতব কিনা'! বুথে তৃণমূল কর্মী ও কেন্দ্রীয় বাহিনীর আড্ডা দেখেই অগ্নিকন্যা লকেট

ওয়েব ডেস্ক: রাজনীতিতে নতুন।  হাতে খড়ি হতে না হতেই কড়া চ্যালেঞ্জের মুখে। বেছে নিয়েছেন অনুব্রতের খাসতালুক বীরভূমের মাটি। ময়ুরেশ্বর কেন্দ্রের বিজেপি প্রার্থী লকেট চ্যাটার্জি। ভোটের অনেক আগে থেকেই পৌছে গেছেন লালমাটির যুদ্ধে। ময়ূরেশ্বরে বেলাগাম দলকে সংগঠিত করেছেন। ভোটের দিনও যুদ্ধংদেহী লকেট।

বিনা যুদ্ধে নাহি দিব সুচাগ্র মেদিনী...
ময়ূরেশ্বরের প্রচণ্ডপুরের একটি বুথে  প্রিসাইডিং অফিসারকে  ধমকালেন বিজেপি প্রার্থী লকেট চট্টোপাধ্যায়। ওই বুথের বিজেপি এজেন্টের  অভিযোগ ছিল, ঢালাও রিগিং হয়েছে ওই বুথে। সোজা বুথের মধ্যে গিয়ে প্রিসাইডিং অফিসারের কাছে জবাবদিহি দাবি করেন লকেট। টেবিল চাপড়ে প্রিসাইডিং অফিসারকে  ধমক দেন বিজেপি নেত্রীর।

সকাল ৬টা থেকেই প্রস্তুত তিনি। সঙ্গী বলতে নিজের দাদা, আর বিজেপির একজন তরুণ কর্মী।সারাদিন ধরে ব্যস্ত ফোন। সকালেই খবর আসে অনেক বুথে তাদের এজেন্টকে বসতে দেওয়া হয়নি।

সকাল থেকেই বুথে বুথে
শেষপর্যন্ত সব এজেন্টকে বুথে ফেরাতে না পারলেও একাই ঘুরে বেড়িয়েছেন এপ্রান্ত থেকে সে প্রান্ত। কখনও পড়তে হয়েছে তৃণমূল কংগ্রেস কর্মীদের ক্ষোভের মুখে। তবুও পথ ছাড়েননি তিনি। বাবুলাল নামে এক তৃণমূল কর্মী বুথের মধ্যেই বসে আড্ডা মারছিলেন কেন্দ্রীয় বাহিনীর সঙ্গে। লকেট এই দৃশ্য দেখেই রীতিমতন অগ্নিকন্যা।

.