শ্লীলতাহানির অভিযোগ জানানোয় নিগৃহীতাকেই প্রথমে জরিমানা পরে খুনের হুমকি সালশি সভার

শ্লীলতাহানির অভিযোগ করায় কপালে জুটেছিল জরিমানার নিদান। সেই জরিমানা দিতে না পারায় বীরভূমের দুবরাজপুরের আদিবাসী তরুণীকে এবার খুনের হুমকি সালিশি সভা। সালিসি সভার দাপট বর্ধমানেও। সেখানে ধর্ষণের অভিযোগ জানানোয় পাল্টা নির্যাতিতাকেই মারধরের নিদান দিলেন গ্রামের মোড়লরা।

Updated By: Sep 6, 2014, 10:23 PM IST
শ্লীলতাহানির অভিযোগ জানানোয় নিগৃহীতাকেই প্রথমে জরিমানা পরে খুনের হুমকি সালশি সভার

বীরভূম: শ্লীলতাহানির অভিযোগ করায় কপালে জুটেছিল জরিমানার নিদান। সেই জরিমানা দিতে না পারায় বীরভূমের দুবরাজপুরের আদিবাসী তরুণীকে এবার খুনের হুমকি সালিশি সভা। সালিসি সভার দাপট বর্ধমানেও। সেখানে ধর্ষণের অভিযোগ জানানোয় পাল্টা নির্যাতিতাকেই মারধরের নিদান দিলেন গ্রামের মোড়লরা।

শ্লীলতাহানির অভিযোগ করায় চারদিন আগে আদিবাসী তরুণীকে ৫০ হাজার টাকা জরিমানা করেছিল গ্রামের মোড়লরা,এবার নিদান মৃত্যুদণ্ডের। সালিসি সভার সৌজন্যে ফের শিরোনামে বীরভূমের দুবরাজপুর। আগের সেই সালিশি সভার খবর দেখানো হয়েছিল চব্বিশ ঘণ্টায়। নির্যাতিতা আদিবাসী তরুণী জরিমানা দিতে না পারায় শনিবার ফের সালিসি বসান গ্রামের মোড়লরা। এবার নিদান দেওয়া হয় মৃত্যুদণ্ডের।

প্রাণভয়ে তরুণী ছুটে যান বিডিওর কাছে। তাঁর নির্দেশে আপাতত তাঁর ঠিকানা সরকারি হোম।

দুবরাজপুরের ছায়া বর্ধমানের কালনাতেও। লাগাতার  ধর্ষণের প্রতিবাদ করায় নির্যাতিতাকেই পাল্টা মারধরের নিদান দেয় সালিসি সভা।ভাঙচুর করা হয় নির্যাতিতার বাড়ি।

প্রতিবেশীদের সাহায্যে শেষপর্যন্ত কালনা থানায় অভিযোগ দায়ের করেছেন নির্যাতিতা। গ্রেফতার করা হয়েছে মূল অভিযুক্তকে। নির্যাতিতার মেডিক্যাল পরীক্ষার নির্দেশ দেওয়া হয়েছে।

 

.