এইডস আক্রান্ত দম্পতিকে শিশুকন্যা সহ বাড়ি থেকে বের করে দিল পরিবার

এইডস আক্রান্ত হওয়ায় শিশুকন্যা সহ দম্পতিকে মারধর করে বাড়ি থেকে বের করে দিল পরিবার। ঘটনাটি ঘটেছে উত্তর চব্বিশ পরগনার যুগবেড়িয়ায়। অসহায় দম্পতির পাশে দাঁড়ানোর আশ্বাস দিয়েছেন রাজ্যের নারী ও সমাজকল্যাণ মন্ত্রী শশী পাঁজা।এইডসে আক্রান্ত এই দম্পতি ।  চরম বিপদের দিনে পাশে দাঁড়ানোর বদলে একেবারে মারমুখী হয়ে উঠেছে পরিবার।   মারধর করে তাঁদের বাড়ি থেকে বের করে দেওয়া হয়েছে বলে  অভিযোগ ওই দম্পতির। শিশুকন্যাকে সঙ্গে নিয়ে খোলা আকাশের নিচেই দিন কাটাচ্ছেন তাঁরা।

Updated By: Sep 6, 2014, 10:16 PM IST

ব্যুরো: এইডস আক্রান্ত হওয়ায় শিশুকন্যা সহ দম্পতিকে মারধর করে বাড়ি থেকে বের করে দিল পরিবার। ঘটনাটি ঘটেছে উত্তর চব্বিশ পরগনার যুগবেড়িয়ায়। অসহায় দম্পতির পাশে দাঁড়ানোর আশ্বাস দিয়েছেন রাজ্যের নারী ও সমাজকল্যাণ মন্ত্রী শশী পাঁজা।এইডসে আক্রান্ত এই দম্পতি ।  চরম বিপদের দিনে পাশে দাঁড়ানোর বদলে একেবারে মারমুখী হয়ে উঠেছে পরিবার।   মারধর করে তাঁদের বাড়ি থেকে বের করে দেওয়া হয়েছে বলে  অভিযোগ ওই দম্পতির। শিশুকন্যাকে সঙ্গে নিয়ে খোলা আকাশের নিচেই দিন কাটাচ্ছেন তাঁরা।

নিরুপায় হয়ে  দ্বারস্থ হয়েছিলেন পুলিসের। অভিযোগ,  মুখ ফিরিয়েছে পুলিস প্রশাসনও। ঘোলা থানায় অভিযোগ দায়ের করলেও দম্পতিকে বাড়ি ফেরানোর উদ্যোগ নেয়নি থানা। ঘটনার তীব্র নিন্দা করেছেন বিশিষ্ট সমাজকর্মী ভারতী মুত্‍সুদ্দী।

গোটা ঘটনা জানার পর অসহায় দম্পতির পাশে দাঁড়ানোর আশ্বাস দিয়েছেন রাজ্যের নারী ও সমাজকল্যাণ মন্ত্রী শশী পাঁজা।

জানেন না কোথায় যাবেন। জানেন না চিকিত্‍সার সুযোগ পাবেন কিনা।  জানেন না কী হবে শিশুসন্তানের ভবিষ্যত্‍। দিন কাটছে চরম অনিশ্চয়তা আর আতঙ্কে। এত নির্মমও হতে পারে আপনজনেরা? একটা শিশুর মুখও কি তাদের ভাবায় না? এতটা দায়সারা হতে পারে সমাজ? হাড় হিম করা এমনই সব প্রশ্নের উত্তর খুঁজতেই দিন কাটছে অসহায় এই দম্পতির।  

 

.