শাসকের রোষে সংবাদমাধ্যম, প্রতিবাদে রাজ্য জুড়ে মিছিল, প্রতীকি অবরোধে সাংবাদিকরা

সাংবাদিকদের উপর বেনজির আক্রমণের প্রতিবাদে  পথে নামলেন সাংবাদিকরা। উত্তর থেকে দক্ষিণে জেলায় জেলায় প্রতিবাদ মিছিল, প্রতীকি অবরোধ চলে। দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি তুলেছেন সাংবাদিকরা।  

Updated By: Oct 4, 2015, 10:27 PM IST
শাসকের রোষে সংবাদমাধ্যম, প্রতিবাদে রাজ্য জুড়ে মিছিল, প্রতীকি অবরোধে সাংবাদিকরা

ব্যুরো: সাংবাদিকদের উপর বেনজির আক্রমণের প্রতিবাদে  পথে নামলেন সাংবাদিকরা। উত্তর থেকে দক্ষিণে জেলায় জেলায় প্রতিবাদ মিছিল, প্রতীকি অবরোধ চলে। দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি তুলেছেন সাংবাদিকরা।  

শনিবার ভোট লুঠের খবর করতে গিয়ে আক্রান্ত সংবাদমাধ্যম। সাংবাদিকদের উপর বেপরোয়া হামলার নিন্দায় রবিবার পথে নামলেন সাংবাদিকরা। জেলায় জেলায় হল ধিক্কার মিছিল। হামলার প্রতিবাদে পথে নামে যুব কংগ্রেস। রবিবার দুপুরে মৌলালি মোড় অবরোধ করেন তারা। পোড়ানো হয়  মমতা বন্দ্যোপাধ্যায়ের কুশ পুতুল। যুব কংগ্রেসের অভিযোগ ভোটের নামে প্রহসন হয়েছে। সাংবাদিক নিগ্রহ, ভোট লুঠের প্রতিবাদে মেচেদাতে ধিক্কার মিছিল করে DYFI । সকাল এগারোটা থেকে বারোটা মিছিল মেচেদা শহর পরিক্রমা করে। জেলার সাংবাদিকরা পুলিস সুপার, জেলাশাসকে ডেপুটেশন দেয়।

রায়গঞ্জ
পনের মিনিটের জন্য রায়গঞ্জ শহরের ঘড়ি মোড়ে প্রতীকি পথ অবরোধ করেন উত্তর দিনাজপুর জেলা প্রেস ক্লাব। চলে পেন ডাউন স্ট্রাইক। সাংবাদিক এই প্রতিবাদ মিছিলে যোগ দিয়েছিলেন সাধারণ মানুষও।  

পূর্ব মেদিনীপুর
পূর্ব মেদিনীপুর PRESS REPORTERS FORUM-কাঁথি শহর জুড়ে মৌন মিছিল করে। দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে শহরের বিভিন্ন জায়গায় স্ট্রিট কর্নার করা হয়।

দক্ষিণ ২৪ পরগনা সহ ডায়মন্ডহারবার শহরেও পথে নামেন  সাংবাদিকরা।
117 নম্বর জাতীয় সড়কের ধিক্কার মিছিল করে । সামিল হয়েছিলেন মানবাধিকার সংগঠনের সদস্যরা। ডায়মন্ডহারবার স্টেশন রোড থেকে জেটি ঘাট পর্যন্ত মৌন মিছিল করে।

.