SMS দেখিয়ে অনায়াসে ছাড় পাচ্ছে ওভারলোড গাড়ি

এসএমএসে লেখা লরির নম্বর। সেটা দেখিয়েই অনায়াসে ছাড় মিলবে ওভারলোড গাড়ির। আর না থাকলে রেহাই নেই। আর এসএমএস চক্রের পান্ডা খোদ জেলা মোটর ভেহিক্যালস কর্তা। এমনই অভিযোগ উত্তর দিনাজপুরের লরি মালিকদের একাংশের। তাঁদের অভিযোগ, মাসিক সাড়ে তিনহাজার টাকা দিলে লরি চলাচলের ছাড় মেলে। লরির নম্বর এসএমএস করে জানিয়ে দেওয়া হয়।  আর যে নম্বর থেকে এসএমএস করা হয় সেই নম্বর স্বয়ং মোটর ভেহিক্যালস ইনস্পেক্টর টেকনিক্যাল সুভাষ বর্মনের।

Updated By: Jan 10, 2017, 05:03 PM IST
SMS দেখিয়ে অনায়াসে ছাড় পাচ্ছে ওভারলোড গাড়ি

ওয়েব ডেস্ক: এসএমএসে লেখা লরির নম্বর। সেটা দেখিয়েই অনায়াসে ছাড় মিলবে ওভারলোড গাড়ির। আর না থাকলে রেহাই নেই। আর এসএমএস চক্রের পান্ডা খোদ জেলা মোটর ভেহিক্যালস কর্তা। এমনই অভিযোগ উত্তর দিনাজপুরের লরি মালিকদের একাংশের। তাঁদের অভিযোগ, মাসিক সাড়ে তিনহাজার টাকা দিলে লরি চলাচলের ছাড় মেলে। লরির নম্বর এসএমএস করে জানিয়ে দেওয়া হয়।  আর যে নম্বর থেকে এসএমএস করা হয় সেই নম্বর স্বয়ং মোটর ভেহিক্যালস ইনস্পেক্টর টেকনিক্যাল সুভাষ বর্মনের।

আরও পড়ুন- তোলা না পেয়ে টোটোচালককে বেধড়ক মারধর টিটাগড়ে

উল্লেখ্য, গাড়ি চেকের নামে পুলিস তোলা তুলছে, এই অভিযোগে, দক্ষিণ চব্বিশ পরগনার জীবনতলায় প্রায় তিন ঘণ্টা বাসন্তি হাইওয়ে অবরোধ করে রেখেছিল তৃণমূল সমর্থকরা। আর পুলিসের অভিযোগ, নেতার দাবি মেনে হেলমেট হীন বাইক চালককে ছেড়ে না দেওয়ায় তাদের মারধর করা হয়েছে। পরে মামলা করায়, পথ অবরোধ হয়েছে।

আরও পড়ুন- কলেজ নির্বাচন ঘিরে উত্তপ্ত কোচবিহার

.