২৪ ঘণ্টার খবরের জেরে ক্লোজ করা হল বাহারুল মল্লিক সহ পাঁচ IRB কনস্টেবলকে

চব্বিশ ঘণ্টার খবরের জের। অভিযুক্ত IRB কনস্টেবল বাহারুল মল্লিককে ক্লোজ করা হল। বসিরহাটের বেলতলায় টেট কর্মীদের বিক্ষোভে ওই জওয়ান পিস্তল বের করেন। আজও জেলার টেট-বিশৃঙ্খলার ছবিতে কোনও বদল আসেনি। লাঠি চলেছে বহরমপুরে। ব্যাঙ্ক ভাঙচুর হয়েছে মুর্শিদাবাদের কান্দিতে।

Updated By: Jul 4, 2015, 08:33 PM IST
২৪ ঘণ্টার খবরের জেরে ক্লোজ করা হল বাহারুল মল্লিক সহ  পাঁচ IRB  কনস্টেবলকে

ওয়েব ডেস্ক: চব্বিশ ঘণ্টার খবরের জের। অভিযুক্ত IRB কনস্টেবল বাহারুল মল্লিককে ক্লোজ করা হল। বসিরহাটের বেলতলায় টেট কর্মীদের বিক্ষোভে ওই জওয়ান পিস্তল বের করেন। আজও জেলার টেট-বিশৃঙ্খলার ছবিতে কোনও বদল আসেনি। লাঠি চলেছে বহরমপুরে। ব্যাঙ্ক ভাঙচুর হয়েছে মুর্শিদাবাদের কান্দিতে।

চেয়েছিলেন চাকরি। বদলে পেলেন পুলিসের লাঠি। দেখলেন পিস্তল। বৃহস্পতিবার কী পরিস্থিতিতে পিস্তল বের করেছিলেন বাহারুল মল্লিক? তা নিয়ে তদন্ত শুরু হয়েছে। ক্লোজ করা হয়েছে বাহারুল মল্লিক সহ  পাঁচ IRB  কনস্টেবলকে।

এদিকে ফর্ম জমা দেওয়ার শেষ দিনেও রাজ্যে টেট-বিশৃঙ্খলা চলছেই। বহরমপুর, কান্দি, বারুইপুর, জয়নগর, এগরা, ঝাড়গ্রাম বিভিন্ন জায়গায় দিনভর ফর্ম তোলা নিয়ে বিশৃঙ্খলা। ব্যাঙ্ক ভাঙচুর চাকরিপ্রার্থীদের।

বিশৃঙ্খলার জেরে যাঁরা ফর্ম তুলতে পারবেন না, তাঁদের একটি স্লিপ দেওয়া হবে। সেই স্লিপ দেখিয়ে বুধবার ফর্ম তুলতে পারবেন চাকরিপ্রার্থীরা। জানিয়েছেন শিক্ষামন্ত্রী। কিন্তু অশান্তির জেরে যাঁরা সেই স্লিপও পাননি, কী হবে তাঁদের ভবিষ্যত্‍? বাড়াবে ফর্ম তোলার সময়সীমা?

গতবছরও টেট নিয়ে দুর্ভোগের ছবি দেখেছে রাজ্য। এবারও একই দুর্ভোগ। আর কবে ঘুম ভাঙবে প্রশাসনের?

 

.