বাস কর্মীদের উন্নয়নের নামে লাখ লাখ টাকা তোলা নিয়ে আসানসোল তৃণমূলের অন্দরে কাজিয়া, নাম জড়াল মন্ত্রীর ভাইয়ের

বাস কর্মীদের উন্নয়নের নামে লাখ লাখ টাকা তোলা তুলছেন মন্ত্রীর ভাই। মন্ত্রীর ভাই অভিজিত্‍ ঘটকের বিরুদ্ধে শ্রমিকদের টাকা আত্মসাত্‍-এর অভিযোগ আনলেন তৃণমূল বাস শ্রমিক সংগঠনের নেতা রাজু আলুওয়ালিয়া।

Updated By: Aug 5, 2016, 07:47 PM IST
বাস কর্মীদের উন্নয়নের নামে লাখ লাখ টাকা তোলা নিয়ে আসানসোল তৃণমূলের অন্দরে কাজিয়া, নাম জড়াল মন্ত্রীর ভাইয়ের

ওযেব ডেস্ক: বাস কর্মীদের উন্নয়নের নামে লাখ লাখ টাকা তোলা তুলছেন মন্ত্রীর ভাই। মন্ত্রীর ভাই অভিজিত্‍ ঘটকের বিরুদ্ধে শ্রমিকদের টাকা আত্মসাত্‍-এর অভিযোগ আনলেন তৃণমূল বাস শ্রমিক সংগঠনের নেতা রাজু আলুওয়ালিয়া।

মন্ত্রীর ভাই তোলা তুলছে। প্রতিবাদ করাতে তৃণমূল কর্মীকেই মারধর ও হুমকি দেওয়া হয়েছে। এমনই অভিযোগ উঠেছে রাজ্যের প্রভাবশালী  মন্ত্রী মলয় ঘটকের ভাই অভিজিত্‍ ঘটকের বিরুদ্ধে।  মারধরের প্রতিবাদে মিনিবাস চালানো বন্ধ রাখেন বাস কর্মীরা।

তোলা না দেওয়া মিথ্যা মামলায় ফাঁসিয়ে গ্রেফতার করেছে পুলিস!

অভিযোগ মারাত্মক। আর যিনি অভিযোগ তুলেছেন তিনিও এলাকায় যথেষ্ট প্রভাবশালী। তিনি তৃণমূল কংগ্রেসের শ্রমিক নেতা রাজু আলুওয়ালিয়া। অভিযোগ, মলয় ঘটকের ভাই অভিজিত্‍ ঘটক ও স্থানীয়  তৃণমূল নেতা গুরুদাস চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে।  

অভিজিত্‍ ঘটক  অবশ্য অভিযোগ অস্বীকার করেছেন। উল্টে তাঁর অভিযোগ রাজু আলুওয়ালিয়ার বিরুদ্ধে। আসানসোল তৃণমূলের এই চাপানউতোরের মাঝেই, বেশ কিছুক্ষণ বাস বন্ধ থাকার পর মিনিবাস পরিষেবা ফের চালু হয়। তাবে এই অভিযোগ ঘিরে গোটা আসানসোল জুড়ে শুরু হয়েছে তীব্র চাঞ্চল্য।

মুর্শিদাবাদের ইসলামপুর থানার সীমান্ত এলাকা থেকে ধৃত দুই মণিপুরের যুবক

.