রাজ্যে বিভিন্ন জায়গায় বেআইনি অস্ত্র উদ্ধার

ভোট এগিয়ে আসতেই বেআইনি অস্ত্র উদ্ধারে বাড়ছে পুলিসি তত্পবরতা। এদিন ফের বোমা উদ্ধার হয়েছে বীরভূমের নানুর ও মুর্শিদাবাদে। পশ্চিম মেদিনীপুরের চন্দ্রকোনায় চাষের জমি থেকে উদ্ধার করা হয়েছে আগ্নেয়াস্ত্র ও গুলি। ভোটের আগেই রাজ্যে বিভিন্ন জায়গায় বেআইনি অস্ত্র উদ্ধার করল পুলিস।

Updated By: Mar 12, 2016, 05:38 PM IST
রাজ্যে বিভিন্ন জায়গায় বেআইনি অস্ত্র উদ্ধার

ওয়েব ডেস্ক: ভোট এগিয়ে আসতেই বেআইনি অস্ত্র উদ্ধারে বাড়ছে পুলিসি তত্পবরতা। এদিন ফের বোমা উদ্ধার হয়েছে বীরভূমের নানুর ও মুর্শিদাবাদে। পশ্চিম মেদিনীপুরের চন্দ্রকোনায় চাষের জমি থেকে উদ্ধার করা হয়েছে আগ্নেয়াস্ত্র ও গুলি। ভোটের আগেই রাজ্যে বিভিন্ন জায়গায় বেআইনি অস্ত্র উদ্ধার করল পুলিস।

বীরভূমের নানুরে ফের বোমা উদ্ধার। এবার বাসাপাড়ার রামকৃষ্ণপুরে। চাষের খেত থেকে বোমা ভর্তি ব্যাগ উদ্ধার করল পুলিস। উদ্ধার হয় প্রায় ৮০ তাজা বোমা। পরে বম্ব স্কোয়াড গিয়ে বোমাগুলি নিষ্ক্রিয় করে।

পশ্চিম মেদিনীপুরের চন্দ্রকোনায় চাষের জমি থেকে উদ্ধার হয়েছে একাধিক আগ্নেয়াস্ত্র। চন্দ্রকোনার জগন্নাথপুরে একটি জমিতে ট্রাক্টর চালানোর সময় ট্রাক্টরের ফলায় উঠে আসে প্লাস্টিকের ব্যাগ। ব্যাগের মধ্যে ছিল ৩টি সিক্স এমএম পিস্তল, ৩টি একনলা বন্দুক ও ১৪টি গুলি। পুলিসের অনুমান বেশ কয়েকবছর আগেই পুঁতে রাখা হয়েছিল আগ্নেয়াস্ত্রগুলি।

মুর্শিদাবাদের ফারাক্কায় বিয়েবাড়ির ঝামেলা মেটাতে গিয়ে তাজা বোমা উদ্ধার করল পুলিস। ফারাক্কার কেন্দুয়া গ্রামে তল্লাশি চালিয়ে উদ্ধার হয়েছে বেশ কয়েকটি তাজা বোমা।

.