অগ্নিগর্ভ পাড়ুই, মাস্কেট বাহিনীর তাণ্ডবে মৃত ৩, দর্শকের ভূমিকায় পুলিস

ফের অগ্নিগর্ভ পাড়ুই। তিন ঘণ্টা ধরে গুলি বোমা নিয়ে  মাকড়ায় তাণ্ডব চালাল বহিরাগত মাস্কেটবাহিনী। গুলিতে মৃত্যু হয়েছে তিন জনের। তাণ্ডবের জেরে নিহত হয়েছেন  স্থানীয় বাসিন্দা তৌসিফ শেখ, শেখ মোজাম্মেল ও বহিরাগত সুলেমান শেখ।  

Updated By: Oct 27, 2014, 05:43 PM IST
অগ্নিগর্ভ পাড়ুই, মাস্কেট বাহিনীর তাণ্ডবে মৃত ৩, দর্শকের ভূমিকায় পুলিস

ব্যুরো: ফের অগ্নিগর্ভ পাড়ুই। তিন ঘণ্টা ধরে গুলি বোমা নিয়ে  মাকড়ায় তাণ্ডব চালাল বহিরাগত মাস্কেটবাহিনী। গুলিতে মৃত্যু হয়েছে তিন জনের। তাণ্ডবের জেরে নিহত হয়েছেন  স্থানীয় বাসিন্দা তৌসিফ শেখ, শেখ মোজাম্মেল ও বহিরাগত সুলেমান শেখ।  

হামলার সময় বাড়িতে বাড়িতে ঢুকে চলে ব্যাপক লুঠপাট। লুঠপাট থেকে বাদ যায়নি বিয়েবাড়িও। আর পুরো সময়টাই দর্শকের ভূমিকায় রইল পুলিস। ঘটনার সূত্রপাত আজ সকালে। আজই চৌমণ্ডলপুরে যাওয়ার কথা ছিল বিজেপি প্রতিনিধি দলের। তার ঠিক আগে পাশের গ্রাম মাকড়ায় ঢোকে প্রায় শখানেক বহিরাগত মাস্কেটধারী। স্থানীয় বিজেপির নেতৃত্বের দাবি, বহিরাগত দুষ্কৃতীরা তৃণমূল আশ্রিত। গ্রামে ঢোকার পরই বিজেপি সমর্থকদের নিশানা করে মাস্কেটধারীরা। ঘরে ঘরে ঢুকে শুরু হয় লুঠপাট, বোমাবাজি। পাল্টা প্রতিরোধ করেন গ্রামবাসীরা। শুরু হয় গুলির লড়াই ।

সোমবার সকাল সাড়ে এগারোটা। চৌমণ্ডলপুরের ঠিক পাশে মাকড়া গ্রামে ঢোকে শখানেক মাস্কেটধারী বহিরাগত। ঘরে ঘরে ঢুকে শুরু হয় বোমাবাজি, লুঠতরাজ।

মুড়ি মুড়কির মতো বোমা পড়তে শুরু করে।

গ্রামবাসীরা রুখে দাঁড়াতেই শুরু হয় গুলিবৃষ্টি। গুলিতে মারা যান তৌসিফ শেখ, মোজ্জামেল  শেখ ও সুলেমান শেখ। গুরুতর আহত হন আরও অনেকে।

 

.