দুষ্কৃতীদের দিয়ে নিজের সামনেই প্রেমিকাকে গণধর্ষণ করাল প্রেমিক

মালদহ গণধর্ষণে চাঞ্চল্যকর মোড়। তরুণীর গণধর্ষণে এবার তাঁর প্রেমিককেই গ্রেফতার করল পুলিস। গত শুক্রবার মানিকচকের গোপালপুরে প্রেমিককে বেঁধে রেখে প্রেমিকাকে ধর্ষণ করে কয়েকজন দুষ্কৃতী। পুলিসের অভিযোগ, পিন্টু শেখ নামে ওই প্রেমিককে বেঁধে রাখাটা সাজানো নাটক। ধর্ষণকারীরা তার পরিচিত। এবং সে নিজেই তার প্রেমিকাকে ধর্ষকদের হাতে তুলে দিয়েছিল। পিন্টু শেখ ও তার এক বন্ধুকে গ্রেফতার করেছে পুলিস। খোঁজ চলছে আরও চার অভিযুক্তের।   

Updated By: Dec 21, 2014, 03:28 PM IST
দুষ্কৃতীদের দিয়ে নিজের সামনেই প্রেমিকাকে গণধর্ষণ করাল প্রেমিক

মালদাহ: মালদহ গণধর্ষণে চাঞ্চল্যকর মোড়। তরুণীর গণধর্ষণে এবার তাঁর প্রেমিককেই গ্রেফতার করল পুলিস। গত শুক্রবার মানিকচকের গোপালপুরে প্রেমিককে বেঁধে রেখে প্রেমিকাকে ধর্ষণ করে কয়েকজন দুষ্কৃতী। পুলিসের অভিযোগ, পিন্টু শেখ নামে ওই প্রেমিককে বেঁধে রাখাটা সাজানো নাটক। ধর্ষণকারীরা তার পরিচিত। এবং সে নিজেই তার প্রেমিকাকে ধর্ষকদের হাতে তুলে দিয়েছিল। পিন্টু শেখ ও তার এক বন্ধুকে গ্রেফতার করেছে পুলিস। খোঁজ চলছে আরও চার অভিযুক্তের।   

প্রথমে ঘটনাটা কী ভাবে সাজিয়েছিল গুণধর পেমিক?

প্রেমিককে বেঁধে রেখে প্রেমিকাকে ধর্ষণের অভিযোগ তোলেক কয়েকজনের বিরুদ্ধে। শুধু তাই নয়, তাঁকে মারধর করা হয় বলেও বলেছিল ওই যুবক।

মানিকচকের গোপালপুর এলাকায় শুক্রবার প্রেমিকাকে সঙ্গে নিয়ে যাচ্ছিলেন এক যুবক। অভিযোগ, সে সময় তাঁদের ওপর চড়াও হয় কয়েকজন দুষ্কৃতী। তুলে নিয়ে গিয়ে প্রেমিকের সামনেই তরুণীর ওপর চলে অত্যাচার। তরুণীকে ধর্ষণ করে তারা। এরপর  দুজনকেই ফেলে রেখে পালায় দুষ্কৃতীরা।  

 

.