কটূক্তির প্রতিবাদ করায় অন্তঃসত্ত্বা মহিলার বাড়িতে দফায় দফায় চড়াও হল দুষ্কৃতীরা

কটূক্তির প্রতিবাদ করায় অন্তঃসত্ত্বা মহিলার বাড়িতে দফায় দফায় চড়াও হল দুষ্কৃতীরা। ছাড় পেলেন না অন্তঃসত্ত্বাও। মারধার করা হয় অন্তঃসত্ত্বার স্বামীকে।  দুষ্কৃতীদের হাত থেকে বাঁচাতে গিয়ে আক্রান্ত হলেন প্রতিবাদীর প্রতিবেশী। তাঁর বাড়িতে  আগুন ধরাল দুষ্কৃতীরা। চব্বিশ ঘণ্টা পেরিয়ে গেলেও কাউকেই গ্রেফতার করতে পারেনি পুলিস। দক্ষিণ চব্বিশ পরগনার কেএলসি থানা এলাকার পুকুরাইট গ্রাম। অভিযোগ, ওই গ্রামের এক অন্তঃসত্ত্বা মহিলাকে কটূক্তি করেন প্রতিবেশী দুই যুবক শঙ্কর প্রামাণিক ও যুগল মণ্ডল।

Updated By: Feb 26, 2016, 09:12 PM IST
কটূক্তির প্রতিবাদ করায় অন্তঃসত্ত্বা মহিলার বাড়িতে দফায় দফায় চড়াও হল দুষ্কৃতীরা

ওয়েব ডেস্ক: কটূক্তির প্রতিবাদ করায় অন্তঃসত্ত্বা মহিলার বাড়িতে দফায় দফায় চড়াও হল দুষ্কৃতীরা। ছাড় পেলেন না অন্তঃসত্ত্বাও। মারধার করা হয় অন্তঃসত্ত্বার স্বামীকে।  দুষ্কৃতীদের হাত থেকে বাঁচাতে গিয়ে আক্রান্ত হলেন প্রতিবাদীর প্রতিবেশী। তাঁর বাড়িতে  আগুন ধরাল দুষ্কৃতীরা। চব্বিশ ঘণ্টা পেরিয়ে গেলেও কাউকেই গ্রেফতার করতে পারেনি পুলিস। দক্ষিণ চব্বিশ পরগনার কেএলসি থানা এলাকার পুকুরাইট গ্রাম। অভিযোগ, ওই গ্রামের এক অন্তঃসত্ত্বা মহিলাকে কটূক্তি করেন প্রতিবেশী দুই যুবক শঙ্কর প্রামাণিক ও যুগল মণ্ডল।

ঘটনার প্রতিবাদ করেন ওই   মহিলার স্বামী ও শাশুড়ি। এর জেরে এক সঙ্গীকে নিয়ে মহিলার বাড়িতে চ়ড়াও হয় স্থানীয় দুই যুবক শঙ্কর ও যুগল।  মারধর করা হয় মহিলার স্বামীকে। এখানেইশেষ নয়।  রাতে ফের আরও পাঁচজন সঙ্গীসহ ওই মহিলার বাড়িতে চড়াও হয় অভিযুক্তেরা। মহিলার স্বামী  প্রতিবেশী বিকাশ মণ্ডলের বাড়িতে আশ্রয় নিলে সেখানেও হানা দেয় তারা। বাড়িতে আশ্রয় দেওয়ায় বিকাশ ও তাঁর স্ত্রীকে ব্যাপক মারধর করা হয়। বাড়ির জিনিসপত্র ভাঙচুর করে আগুন ধরিয়ে দেওয়া হয়।

.