দুষ্কৃতীর বিরুদ্ধে মামুলি মামলা পুলিসের, সহজেই জামিন অভিযুক্তদের

ইভটিজিং এর প্রতিবাদ করায় দোকানমালিককে ব্যাপক মারধর অভিযুক্ত যুবকদের।  হাসপাতালে মৃত্যু আক্রান্তের । তবু অভিযুক্তদের বিরুদ্ধে মামুলি ধারায় মামলা দায়ের করে ঝাড়গ্রাম থানার পুলিস। যার নিট ফল আদালতেও খুব সহজেই জামিন পেয়ে যায় দুষ্কৃতীরা।

Updated By: Feb 28, 2015, 02:52 PM IST
দুষ্কৃতীর বিরুদ্ধে মামুলি মামলা পুলিসের, সহজেই জামিন অভিযুক্তদের

ওয়েব ডেস্ক:ইভটিজিং এর প্রতিবাদ করায় দোকানমালিককে ব্যাপক মারধর অভিযুক্ত যুবকদের।  হাসপাতালে মৃত্যু আক্রান্তের । তবু অভিযুক্তদের বিরুদ্ধে মামুলি ধারায় মামলা দায়ের করে ঝাড়গ্রাম থানার পুলিস। যার নিট ফল আদালতেও খুব সহজেই জামিন পেয়ে যায় দুষ্কৃতীরা।

চোখের সামনে ইভটিজিং হতে দেখে চুপ করে বসে তাকতে পারেননি ঝাড়গ্রামের ডিয়ারপার্ক এলাকার বাসিন্দা পেশায় দোকানমালিক বিমল মাহাতো। বিমলবাবুকে শাসাতে গেলে পরিবার রুখে দাঁড়ানোয় তখনকার মত ফিরে যায় অভিযুক্ত যুবকরা । পরে ফের দলবল নিয়ে এসে বিমলবাবু ও তাঁর পরিবারের সদস্যদের ওপর চড়াও হয়  অভিযুক্তরা। ভাঙচুর করা হয় বিমলবাবুর দোকানটিও। বেধড়ক মারধরে আহত বিমলবাবুকে এসএসকেএমে ভর্তি করা হয়।  শুক্রবার সকালে হাসপাতালে মৃত্যু হয় বিমল মাহাতোর।

গোটা ঘটনায় প্রশ্ন উঠেছে ঝাড়গ্রাম থানার পুলিসের ভূমিকা নিয়ে। মৃতের পরিবারের দাবি,  থানায় অভিযোগ জানানোর পর অভিযুক্ত যুবকদের বিরুদ্ধে মামুলি ধারায় অভিযোগ দায়ের করে পুলিস। এঘটনায় ঝাড়গ্রাম পুলিস জেলার এসপি ভারতী ঘোষকেই কাঠগড়ায় তুলেছেন মৃতের পরিবার।

.