হাতির দাপটে সারা সকাল তটস্থ মালবাজার

হাতির দাপটে সারা সকাল তটস্থ থাকল মালবাজার। মহাকাল মোড়ে হাতির জন্য বেশ কিছুক্ষণ বন্ধ থাকে রাজ্য সড়কে যান চলাচল। আবার বানারহাটের লোকালয়ে হাতি ঢুকে পড়ায় চাঞ্চল্য ছড়ায় বানারহাট কলেজ লাগোয়া এলাকায়।

Updated By: Jul 8, 2016, 04:12 PM IST
হাতির দাপটে সারা সকাল তটস্থ মালবাজার

ওয়েব ডেস্ক: হাতির দাপটে সারা সকাল তটস্থ থাকল মালবাজার। মহাকাল মোড়ে হাতির জন্য বেশ কিছুক্ষণ বন্ধ থাকে রাজ্য সড়কে যান চলাচল। আবার বানারহাটের লোকালয়ে হাতি ঢুকে পড়ায় চাঞ্চল্য ছড়ায় বানারহাট কলেজ লাগোয়া এলাকায়।

সকালবেলায় রাজ দর্শন নাকি পূণ্য। কিন্তু হস্তি দর্শ?   মালবাজারের মহাকাল মোড়ে রাজ্যসড়ক সাতসকালে থমকে গিয়েছিল। কারণ হাতি। রাজপথ অচল করে ধীর পদচালনা। লাটাগুড়ির জঙ্গল থেকে যূথচারীদের সড়ক গমনে সার সার দাড়িয়ে পড়েছিল গাড়ি। সব কিছু ঠিক ছিল। কিন্তু এরমধ্যে গাড়ি চালকদের তাড়হুড়ো। হর্ন বাজান গাড়িচালকরা, বিরক্ত হাতি তেড়ে আসে। পরে অবশ্য আর ঝামেলা হয়নি। হাতিদল চলে যায় জঙ্গলে, শুরু হয় যান চলাচল।

এদিকে বানারহাটে আবার লোকালয়ে হাতি ঢুকে পড়ে। সকালে জলপাইগুড়ির রেটির জঙ্গল থেক লোকালয়ে একটি দাঁতাল ঢুকে পড়ে। বানারহাট কলেজের সামনে হাতিটিকে দেখে বন দফতরে খবর দেন স্থানীয় বাসিন্দারা। পরে বনকর্মীরা হাতিটিকে টোটো পাড়ার জঙ্গলের দিকে নিয়ে যান।

.