দুই বিজেপি নেতার বিরুদ্ধে ৮ বছরের শিশুকন্যাকে গণধর্ষণের অভিযোগ

৮ বছরের শিশুকন্যাকে গণধর্ষণের অভিযোগ উঠল দমদম ক্যান্টনমেন্টে। অভিযুক্ত এলাকারই দুই বিজেপি নেতা।

Updated By: Feb 21, 2015, 11:42 AM IST
 দুই বিজেপি নেতার বিরুদ্ধে ৮ বছরের শিশুকন্যাকে গণধর্ষণের অভিযোগ

ওয়েব ডেস্ক: ৮ বছরের শিশুকন্যাকে গণধর্ষণের অভিযোগ উঠল দমদম ক্যান্টনমেন্টে। অভিযুক্ত এলাকারই দুই বিজেপি নেতা।

মঙ্গলবার ঘটনাটি ঘটে ক্যান্টনমেন্টের কালীগ্রাম কলোনীতে। অভিযুক্ত দুই নেতার নাম সুবল দে এবং রমেন দাস। ধর্ষণের ঘটনা প্রকাশ্যে আসার পর থেকেই দুজন এলাকা ছেড়ে পালিয়েছে।

অভিযোগ, পরিবারকে টাকা দিয়ে ধর্ষণের ঘটনা ধামাচাপা দেওয়া চেষ্টা করে ওই দুই বিজেপি নেতা। মুখ খুললে প্রাণে মেরে ফেলার হুমকিও দেওয়া হয় বলে অভিযোগ। ইতিমধ্যেই পরিবারের তরফে দমদম থানায় ধর্ষণের অভিযোগ দায়ের করা হয়েছে। শিশুকন্যাটিকে মেডিক্যাল পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।

ঘটনার তীব্র নিন্দা করেন সিপিআইএম নেতা তন্ময় ভট্টাচার্য্য। " খুবই দুর্ভাগ্যজনক ঘটনা। পশ্চিমবঙ্গে শাসক দলের সাথে পাল্লা দিয়ে বিজেপি নেতা কর্মিরাও এখন এই জঘন্য কাজে লিপ্ত হচ্ছেন। আদর্শহীন রাজনীতি, যারা মানুষের উপকার করতে পারেন না, শুধু ক্ষমতার আস্ফালন দেখাবেন, এটাই স্বাভাবিক। এর বিরুদ্ধে সামাজিক লড়াই গড়ে ওঠা দরকার" মন্তব্য  তন্ময় ভট্টাচার্য্যের।

এস এফ আই রাজ্য নেত্রী মধুজা সেন রায় রাজনৈতিক রং না দেখে দোষীদের শাস্তির দাবি জানান। তাঁর মন্তব্য, " যে রাজ্যে বসবাস করছি, সেখানে মেয়েদের কোনও স্বাধীনতা নেই, নিরাপত্তা নেই। ঠুনকো প্রশাসন। এখানে রাজনৈতিক রং না দেখে দোষীদের শাস্তি হওয়া উচিত।"

সমাজকর্মি মীরাতুন নাহার ঘটনাটির তীব্র নিন্দা করেছেন।  

 

.