বাড়ি লোকের সঙ্গে নয়, নিজেই লিম্বায়েত ফিরে যেতে চান গুজরাটের দিব্যা চৌধুরি

দিব্যা চৌধুরি। গুজরাটের সুরাট জেলার লিম্বায়েত থানা এলাকার বাসিন্দা। এ রাজ্যের বাসিন্দা শেখ শাহরুখের সঙ্গে সম্পর্ক গড়ে ওঠে তার। পারিবারের আপত্তি। তাই গত মে মাসে সোজা পশ্চিম মেদিনীপুরের বেলদার সবর বস্তিতে পালিয়ে আসে সে। কিন্তু দিব্যার বয়স তখন ১৭ বছর ১১ মাস ২৭ দিন। শাহরুখের পরিবারের লোকজন নাবালিকা মেয়েটিকে তুলে দেয় পুলিসের হাতে।

Updated By: Jun 14, 2016, 09:38 AM IST
বাড়ি লোকের সঙ্গে নয়, নিজেই লিম্বায়েত ফিরে যেতে চান গুজরাটের দিব্যা চৌধুরি

ওয়েব ডেস্ক: দিব্যা চৌধুরি। গুজরাটের সুরাট জেলার লিম্বায়েত থানা এলাকার বাসিন্দা। এ রাজ্যের বাসিন্দা শেখ শাহরুখের সঙ্গে সম্পর্ক গড়ে ওঠে তার। পারিবারের আপত্তি। তাই গত মে মাসে সোজা পশ্চিম মেদিনীপুরের বেলদার সবর বস্তিতে পালিয়ে আসে সে। কিন্তু দিব্যার বয়স তখন ১৭ বছর ১১ মাস ২৭ দিন। শাহরুখের পরিবারের লোকজন নাবালিকা মেয়েটিকে তুলে দেয় পুলিসের হাতে।

লিম্বায়েত থানায় যুবকের বিরুদ্ধে অপহরণের অভিযোগ দায়ের করে চৌধুরি পরিবার। জোড়াগেড়িয়ার পুলিসের সঙ্গে যোগাযোগ করে এ রাজ্যে পৌছে যায় গুজরাটের পুলিস। তবে কোনও মহিলা পুলিস আসেনি। তাই দিব্যাকে তাঁরা নিয়ে যেতেও পারেন না। সরকারি হোমে ঠাঁই হয় দিব্যার।

আবার তারা ফিরে আসে। দিব্যাকে নিয়ে যাওয়ার জন্য আবেদন জানায় মেদিনীপুর কোর্টে। দিব্যা ততদিনে সাবালক। তাই তিনিও কোর্টে আবেদন জানান। আবেদনে বলেন, পুলিস বা তাঁর বাড়ি লোকের সঙ্গে নয়, নিজেই লিম্বায়েত যেতে চান তিনি। তবে সাবালক তরুণীর কাতর আবেদনে সাড়া দেয়নি আদালত। সোমবার দিব্যাকে তুলে দেওয়া হল গুজরাটের পুলিসের হাতে।

.