দিঘায় আজ থেকে সমুদ্র উত্‍সব

সেজে উঠেছে দিঘা, মন্দারমণি এবং তার সাথে আয়োজনও সম্পূর্ণ। আজ থেকে দিঘায় শুরু হচ্ছে ৪ দিনের সমুদ্র উত্‍সব। সমুদ্র উত্‍সবে যোগ দিতে ইতিমধ্যেই পৌঁছে গেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। উত্‍সবের আয়োজন করেছে দিঘা-শঙ্করপুর উন্নয়ন পর্ষদ।

Updated By: Jan 13, 2012, 10:28 AM IST

সেজে উঠেছে দিঘা, মন্দারমণি এবং তার সাথে আয়োজনও সম্পূর্ণ। আজ থেকে দিঘায় শুরু হচ্ছে ৪ দিনের সমুদ্র উত্‍সব। সমুদ্র উত্‍সবে যোগ দিতে ইতিমধ্যেই পৌঁছে গেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, উদ্বোধন করবেন বিকেল ৪ টে। উত্‍সবের আয়োজন করেছে দিঘা-শঙ্করপুর উন্নয়ন পর্ষদ।
কিন্তু প্রাক্তন বিধায়কের অভিযোগ, শঙ্করপুরকে বাদ দিয়েই উত্‍সবের আয়োজন করা হয়েছে। দিঘা-শঙ্করপুর উন্নয়ন পর্ষদ আয়োজিত সমুদ্র উত্‍সবে যোগ দিতে হাজির মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। কিন্তু এসবের মধ্যেই উত্‍সবের তাল কেটেছে সিপিআইএমের প্রাক্তন বিধায়ক স্বদেশরঞ্জন নায়েকের অভিযোগে। স্বদেশরঞ্জনবাবুর অভিযোগ, দিঘা-শঙ্করপুর নামে পর্ষদ হলেও শঙ্করপুরকে বাদ দিয়েই উত্‍সব হচ্ছে। দিঘা কিংবা মন্দারমণির হোটেল ব্যবসায়ীদের সঙ্গে মুখ্যমন্ত্রী কথা বললেও উত্‍সবে আমন্ত্রণ পাননি শঙ্করপুরের কোনও হোটেল ব্যবসায়ী কিংবা স্থানীয় বাসিন্দারা। দিঘা, মন্দারমণির পর্যটন ঢেলে সাজাতে বিভিন্ন ব্যবস্থা নিচ্ছে রাজ্য সরকার। স্বদেশরঞ্জনবাবুর অভিযোগ যে এই সব কিছু থেকেই বাদ রাখা হচ্ছে শঙ্করপুরকে।

.