হাতির আছাড়ে মৃত্যু

হাতির হানায় মৃত্যু হল এক ব্যক্তির। ঘটনাটি ঘটেছে বাঁকুড়ার বড়জোড়া রেঞ্জের কোচকুণ্ডা গ্রামে। মৃতের নাম সুবোধ বাউড়ি। গতরাতে তিনি বাড়ির  উঠোনে শুয়েছিলেন। জঙ্গল লাগোয়া ওই গ্রামে রাতে ঢুকে পড়ে একটি হাতি। সুবোধ বাউড়িকে সামনে পেয়ে, হাতিটি তাঁকে শুড়ে তুলে আছড়ে ফেলে বলে অভিযোগ। বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজে নিয়ে যাওয়া হলে সুবোধ বাউড়িকে মৃত বলে ঘোষণা করা হয়। বনদফতরের পক্ষ থেকে মৃতের পরিবারতে ক্ষতিপূরণের আশ্বাস দেওয়া হয়েছে।  

Updated By: Apr 4, 2015, 01:46 PM IST
 হাতির আছাড়ে মৃত্যু

ওয়েব ডেস্ক: হাতির হানায় মৃত্যু হল এক ব্যক্তির। ঘটনাটি ঘটেছে বাঁকুড়ার বড়জোড়া রেঞ্জের কোচকুণ্ডা গ্রামে। মৃতের নাম সুবোধ বাউড়ি। গতরাতে তিনি বাড়ির  উঠোনে শুয়েছিলেন। জঙ্গল লাগোয়া ওই গ্রামে রাতে ঢুকে পড়ে একটি হাতি। সুবোধ বাউড়িকে সামনে পেয়ে, হাতিটি তাঁকে শুড়ে তুলে আছড়ে ফেলে বলে অভিযোগ। বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজে নিয়ে যাওয়া হলে সুবোধ বাউড়িকে মৃত বলে ঘোষণা করা হয়। বনদফতরের পক্ষ থেকে মৃতের পরিবারতে ক্ষতিপূরণের আশ্বাস দেওয়া হয়েছে।  

এলাকাবাসীর অভিযোগ জনঘন এলাকায় হাতির অনুপ্রবেশের ঘটনা প্রথম নয়। এর আগেও অনেকবার এই ঘটনা ঘটেছে। কিন্তু তখন কাওকে প্রাণ হারাতে হয়নি। দুর্ভাগ্যবসত হাতির রোষে পরে মৃত্যু হল সুবোধ বাউড়ির।   

 

.