সৈকতে বেলাগাম জীবনযাপনই দুর্ঘটনার কারণ মন্দারমণিতে

মন্দারমণির সমুদ্রে তলিয়ে যাওয়ার ঘটনায় আজ আরও দুজনের দেহ উদ্ধার হল। বেপরোয়া জীবন যাপনের খেসারত দিতে হল কলকাতার ৩ তথ্যপ্রযুপক্তি কর্মীকেই। তথ্যপ্রযুক্তি কর্মীদের আটজনের একটি দল  মন্দারমণি বেড়াতে যায়।  দুপুর আড়াইটেয় তাঁরা সমুদ্রে নামতে চান। তখন জোয়ার চলছিল। মেঘলা আবহাওয়ায় সমুদ্র উত্তাল ছিল। সিভিক পুলিসদের অভিযোগ, তাঁরা বাধা দিলেও পর্যটকরা শুনতে চাননি।  শুরুতেই তলিয়ে যান সল্টলেকের লোকেশ মেহরোত্রা ও তেঘরিয়ার বিনয় চৌধুরী। তারপর একটি বড় ঢেউয়ের ধাক্কায় পাথরের ওপর আছড়ে পড়েন নিউটাউনের বাসিন্দা সুমন্ত্র ব্যানার্জি। মাথায় আঘাত লেগে মৃত্যু হয় তাঁর। আজ উদ্ধার হয় লোকেশ মেরহোত্রা এবং বিনয় চৌধুরীর দেহ।

Updated By: Sep 18, 2016, 11:52 AM IST
সৈকতে বেলাগাম জীবনযাপনই দুর্ঘটনার কারণ মন্দারমণিতে
ছবিটি প্রতীকী

ওয়েব ডেস্ক : মন্দারমণির সমুদ্রে তলিয়ে যাওয়ার ঘটনায় আজ আরও দুজনের দেহ উদ্ধার হল। বেপরোয়া জীবন যাপনের খেসারত দিতে হল কলকাতার ৩ তথ্যপ্রযুপক্তি কর্মীকেই। তথ্যপ্রযুক্তি কর্মীদের আটজনের একটি দল  মন্দারমণি বেড়াতে যায়।  দুপুর আড়াইটেয় তাঁরা সমুদ্রে নামতে চান। তখন জোয়ার চলছিল। মেঘলা আবহাওয়ায় সমুদ্র উত্তাল ছিল। সিভিক পুলিসদের অভিযোগ, তাঁরা বাধা দিলেও পর্যটকরা শুনতে চাননি।  শুরুতেই তলিয়ে যান সল্টলেকের লোকেশ মেহরোত্রা ও তেঘরিয়ার বিনয় চৌধুরী। তারপর একটি বড় ঢেউয়ের ধাক্কায় পাথরের ওপর আছড়ে পড়েন নিউটাউনের বাসিন্দা সুমন্ত্র ব্যানার্জি। মাথায় আঘাত লেগে মৃত্যু হয় তাঁর। আজ উদ্ধার হয় লোকেশ মেরহোত্রা এবং বিনয় চৌধুরীর দেহ।

আরও পড়়ুন- ফের দুর্ঘটনা মন্দারমণিতে, সমুদ্রে স্নান করতে নেমে মৃত্যু কলকাতার যুবকের

এদিকে, কালকের ঘটনার পরই আজ সক্রিয় আবগারি দফতর। সমুদ্র তিরবর্তী স্টলগুলিতে আজ সকাল থেকেই অভিযান চলে। উদ্ধার হয় প্রচুর মদের বোতল।

আরও পড়ুন- জঙ্গলমহলে ফের মাওবাদী ছায়া, ধৃত দুই সক্রিয় সদস্য

সৈকতে বেলাগাম জীবনযাপন, এটাই কী  হয়ে উঠছে মন্দারমনির ট্রেড মার্ক?  প্রকাশ্যে নেশার অভিযোগতো ছিলই, উঠছে মহিলার কটুক্তির অভিযোগও। পরিস্থিতি রীতিমতো আতঙ্কে হয়ে উঠছে একেক সময়। বলছেন মহিলা পর্যটকরা।

.