চাঁপদানিতে লোকাল অফিস পুড়িয়ে দেওয়ার প্রতিবাদে ভদ্রেশ্বর থানার সামনে বিক্ষোভ সিপিএমের

ভোট হল, ফল বেরোল, সরকার হল, মন্ত্রিসভাও গঠন হল। কিন্তু অশান্তি থামল না। রাজ্যের বিভিন্ন প্রান্তে হামলার ঘটনা সমানে চলছে। অভিযোগ উঠছে তৃণমূলের বিরুদ্ধে। যথারীতি সব অভিযোগ অস্বীকার করছে তৃণমূল।

Updated By: May 28, 2016, 06:42 PM IST
চাঁপদানিতে লোকাল অফিস পুড়িয়ে দেওয়ার প্রতিবাদে ভদ্রেশ্বর থানার সামনে বিক্ষোভ সিপিএমের

ওয়েব ডেস্ক: ভোট হল, ফল বেরোল, সরকার হল, মন্ত্রিসভাও গঠন হল। কিন্তু অশান্তি থামল না। রাজ্যের বিভিন্ন প্রান্তে হামলার ঘটনা সমানে চলছে। অভিযোগ উঠছে তৃণমূলের বিরুদ্ধে। যথারীতি সব অভিযোগ অস্বীকার করছে তৃণমূল।

রাজ্যে নতুন সরকার শপথ নিলেও, এখনও মিটছে না রাজনৈতিক হিংসা। হুগলির চাঁপদানিতে পেট্রোল ঢেলে পুড়িয়ে দেওয়া হল সিপিএমের লোকাল অফিস। অভিযোগ, তৃণমূল জড়িত এই হামলায়।

ঘটনার প্রতিবাদে ভদ্রেশ্বর থানার সামনে বিক্ষোভ চালায় সিপিএম। বিক্ষোভে আটকে যায় তৃণমূল বিধায়ক অসিত মজুমদারের গাড়ি। অসিত মজুমদারের অভিযোগ তাঁর গাড়িতে হামলা চালানো হয়।

সিপিএম পার্টি অফিসে হামলার ঘটনায় উত্তপ্ত, দক্ষিণ দিনাজপুরের গঙ্গারামপুরও। বোড়ডাঙ্গিতে সিপিএমের পার্টি অফিসে শুক্রবার আগুন ধরিয়ে দেওয়া হয়। এই হামলার পিছনে তৃণমূলেরই হাত বলে অভিযোগ সিপিএম নেতাদের। যদিও স্থানীয় তৃণমূল নেতারা এই অভিযোগ উড়িয়ে দিয়েছেন।

রানিগঞ্জ বিধানসভা কেন্দ্রের মদনপুর এলাকার পূবড়ায় সিপিএম কার্যালয়ে ভাঙচুর চালায় দুষ্কৃতীরা। ভাঙচুরের পর সিপিএম কার্যালয়ে আগুন ধরিয়ে দেওয়া হয়। সিপিএম নেতাদের অভিযোগ, শুক্রবার এলাকায় বিজয় মিছিল বের করে তৃণমূল সমর্থকরা। সেই মিছিল থেকেই হামলা চালানো হয়। যদিও হামলার দায় সম্পূর্ণ অস্বীকার করেছে তৃণমূল। উত্তপ্ত হুগলির আরামবাগ। আরামবাগের তিরোল অঞ্চলের পুইনে সিপিএম কর্মীদের বাড়িতে হামলা চালায় দুষ্কৃতীরা। লুঠ করা হয় সিপিএম কর্মীদের বাড়ির জিনিসপত্র। সিপিএম অভিযোগ করলেও তা মানতে নারাজ তৃণমূল।

.