বারাসত আদালতে সৌরভ হত্যার রায় ঘোষণা, সুবিচারের অপেক্ষায় বামনগাছি

বামনগাছির ছাত্র সৌরভ চৌধুরীর হত্যা মামলায় আজ রায় ঘোষণা করবে বারাসত আদালত। এলাকায় বেআইনি মদের কারবারের প্রতিবাদ করায় ২০১৪-র ৫ জুলাই খুন হন কলেজ ছাত্র সৌরভ চৌধুরী। পিটিয়ে খুন করা হয় সৌরভকে। তারপর তাঁর দেহ ফেলে রাখা হয় লাইনের উপর। ট্রেনের ধাক্কায় টুকরো টুকরো হয়ে যায় দেহ। বামনগাছি ও দত্তপুকুরের মাঝে রেললাইনের উপর উদ্ধার সৌরভের দেহাংশ। নৃশংস এই হত্যার ঘটনায় শিউরে ওঠে রাজ্যের মানুষ।

Updated By: Apr 15, 2016, 10:46 AM IST
বারাসত আদালতে সৌরভ হত্যার রায় ঘোষণা, সুবিচারের অপেক্ষায় বামনগাছি

বারাসত : বামনগাছির ছাত্র সৌরভ চৌধুরীর হত্যা মামলায় আজ রায় ঘোষণা করবে বারাসত আদালত। এলাকায় বেআইনি মদের কারবারের প্রতিবাদ করায় ২০১৪-র ৫ জুলাই খুন হন কলেজ ছাত্র সৌরভ চৌধুরী। পিটিয়ে খুন করা হয় সৌরভকে। তারপর তাঁর দেহ ফেলে রাখা হয় লাইনের উপর। ট্রেনের ধাক্কায় টুকরো টুকরো হয়ে যায় দেহ। বামনগাছি ও দত্তপুকুরের মাঝে রেললাইনের উপর উদ্ধার সৌরভের দেহাংশ। নৃশংস এই হত্যার ঘটনায় শিউরে ওঠে রাজ্যের মানুষ।

সৌরভ চৌধুরী খুনের ঘটনায় মূল অভিযুক্ত শ্যামল কর্মকার। ঘটনার বেশকিছু দিন পর শ্যামলকে গ্রেপ্তার করে পুলিশ। সেইসঙ্গে গ্রেপ্তার করা হয় বাকি আরও ১৩ জন অভিযুক্তকে। তবে তাদের মধ্যে উত্তম শিকারী বলে একজন রাজসাক্ষী হয়ে যায়। ফলে পুলিস ১৩ জনের বিরুদ্ধে চার্জশিট পেশ করে। মামলার শুনানি শুরু হয় বারাসত আদালতে। অভিযুক্তদের বিরুদ্ধে খুন, খুনের ষড়যন্ত্র ও তথ্যপ্রমাণ লোপাটের অভিযোগ আনা হয়েছে। এই মামলায় ৪৫ জনেরও বেশি মানুষের সাক্ষ্য নেওয়া হয়েছে।

আজ আদালত কী রায় দেয়, সেই দিকে তাকিয়ে বামনগাছির মানুষ। এখনও তাদের চোখেমুখে সেইদিনের আতঙ্ক। বুকে পাথর চেপে লড়াই চালিয়ে যাওয়ার প্রতিজ্ঞা।

.