নো ভোট নো কাজ- আবার একই বিতর্কে তৃণমূল

কালনার পর এবার মেদিনীপুরে। তৃণমূল নেতাদের মুখে ফের শোনা গেল, এলাকায় উন্নয়ন না করার পেছনে ভোটের যুক্তি। ফের জানানো হল এলাকা থেকে ভোট কম মিলিছে তাই এলাকায় কাজ হবে না।

Updated By: Jul 30, 2016, 08:35 PM IST
নো ভোট নো কাজ- আবার একই বিতর্কে তৃণমূল

ওয়েব ডেস্ক: কালনার পর এবার মেদিনীপুরে। তৃণমূল নেতাদের মুখে ফের শোনা গেল, এলাকায় উন্নয়ন না করার পেছনে ভোটের যুক্তি। ফের জানানো হল এলাকা থেকে ভোট কম মিলিছে তাই এলাকায় কাজ হবে না।

দলনেত্রীর রাজধর্ম পালনের নির্দেশিকা বারবার থমকে যাচ্ছে কর্মীদের ঔদ্ধত্যে। কোথাও প্রকাশ্য সভায় সোচ্চারে জানিয়ে দেওয়া হচ্ছে, ভোট নেই তাই কাজ নেই। কোথাও বা কাজে কর্মে বুঝিয়ে দেওয়া হচ্ছে ভোটটাই শেষ কথা। সপ্তাহ পেরোয়নি বর্ধামানের কালনায় রাজ্যের মন্ত্রী তথা বর্ধমানের তৃণমূল নেতা স্বপন দেবনাথ প্রকাশ্যে বলেছিলেন কাঁকুড়িয়ায় ভোট কম পড়ায় সেখানে উন্নয়নের কাজ করা হবে না।

আরও পড়ুন- বেফাঁস মন্তব্য মন্ত্রী স্বপন দেবনাথের, ভোট কমায় গ্রামে উন্নয়ন না করার ঘোষণা

পরে অবশ্য তিনি জানান কাজ অবশ্যই হবে কাঁকুড়িয়ায়, তিনি বলেছেন আক্ষেপের কথা। স্বপন দেবনাথ প্রকাশ্যে মঞ্চে বলেছিলেন। কিন্তু রাজ্যজুড়ে ক্ষমতার অলিন্দে থাকা অন্য নেতা নেত্রীরা? পশ্চিম মেদিনীপুরের মেদিনীপুর পুরসভার রাঙামাটি এলাকা অর্থাত্‍ পঁচিশ নম্বর ওয়ার্ডে বহুদিন ধরে বন্ধ নোংরা পরিস্কারের কাজ। বর্ষায় গোটা এলাকা পরিণত হয়েছে নরককুণ্ডে। স্থানীয় বাসিন্দাদের অভিযোগ ভোটে এই এলাকা থেকে তৃণমূল কম ভোট পেয়েছিল, তাই শাস্তি দেওয়া হচ্ছে।

আরও পড়ুন- স্বপন দেবনাথের মন্তব্যে তীব্র প্রতিক্রিয়া রাজনৈতিক মহলে

অভিযোগ স্থানীয় তৃণমূল কাউন্সিলর পূর্ণীমা পড়িয়ার বিরুদ্ধে। মুখে অবশ্য তিনি রাজধর্ম পালনের কথা বলছেন। যদিও তাঁর বক্তব্যের কোনও সমর্থন মিলছে না রাঙামাটিতে।

.